বিনোদন

ছোটতেই মায়ের কাছে শুরু নাচের পাঠ,দিদির কাছে তালিম,আইজিটিতে সেকেন্ড রানার আপ বাঁকুড়ার গোল্ডেন গার্ল রোশনি।

গ্রান্ড ফিনালে ট্রফি ছিনিয়ে নেয় ছত্তিসগড়ের আবঝুমড় একাডেমি। আর বাংলার গোল্ডেন গার্লস সেকেন্ডে রানার আপ হয় এই শোতে। গোল্ডেন গার্লস দলে বাঁকুড়ার চার প্রতিযোগীর সাথে ছিল বাঁকুড়া বঙ্গ বিদ্যালয়ের ক্লাস ইলেভেনের ছাত্রী রোশনি দে। মা শীলা দে বরাট একজন নৃত্য শিল্পী। তাই ছোটতেই মায়ের কাছেই নাচ শেখা শুরু তার।

ছোটতেই মায়ের কাছে শুরু নাচের পাঠ,দিদির কাছে তালিম,আইজিটিতে সেকেন্ড রানার আপ বাঁকুড়ার গোল্ডেন গার্ল রোশনি।
X

বাঁকুড়া২৪x৭ প্রতিবেদন : বাঁকুড়ার চার কন্যে কলকাতার গোল্ডেন গার্লস ডান্স ট্রুপের হয়ে ইন্ডিয়া গট ট্যালেন্ট সিজন ১০ এর মঞ্চ মাতিয়েছিল।রোশনি,আমিষা,মেঘা,সৌমিতা এই চারজনের নাচ প্রশংসা কুড়োয় আইজিটির বিচারক থেকে দর্শক সবার।সোনি টিভির এই ট্যালেন্ট হান্ট শোয়ের সিজন ১০ এর গ্রান্ড ফিনালে সারা বাংলার নজর ছিল কলকাতার গোল্ডেন গার্লদের ওপর।যদিও আশা জাগিয়ে,শেষ অবধি সেরার শিরোপা অধরা থেকে যায়। ট্রফি ছিনিয়ে নেয় ছত্তিসগড়ের আবঝুমড় একাডেমি। আর বাংলার গোল্ডেন গার্লস সেকেন্ডে রানার আপ হয় এই শোতে। গোল্ডেন গার্লস দলে বাাঁকুড়ার চার জন অংশ নেয়।

সাথে ছিল বাঁকুড়া বঙ্গ বিদ্যালয়ের ক্লাস ইলেভেনের ছাত্রী রোশনি দে। মা শীলা দে বরাট একজন নৃত্য শিল্পী। তাই ছোটতেই মায়ের কাছেই নাচ শেখা শুরু তার।পাশাপাশি, ইন্ডিয়া গট ট্যালেন্ট সিজন ১০ এর যাওয়ার আগে দিদি চাঁদনীর কাছে তালিম নেয় রোশনি। বাঁকুড়া থেকে আইজিটির মঞ্চে পাড়ি দেওয়া এবং সেকেন্ড রানার আপ এর শিরোপা অর্জন। এই পুরো যাত্রা পথের লড়াইয়ের কাহিনির পাশাপাশি, আগামীতে ইচ্ছে কি?রোশনি সবই জানাল বাঁকুড়া২৪x৭ এর ক্যামেরায়।

মেয়ের সাফল্য খুশী মা শীলা দেবীও। তিনি চান,মেয়ে আরও এগিয়ে যাক। অন্যদিকে,দিদি চাঁদনী'র আক্ষেপ একটুর জন্য চ্যাম্পিয়ন ট্রফি হাতছাড়া হওয়ায়।তবুও বোনের নাচের দল কলকাতা গোল্ডেন গার্লস সেকেন্ড রানার আপ হয়েছে। এটাও কম আন্দের নয়। এবার পরবর্তী প্রতিযোগিতার জন্য বোনকে ভালো ভাবে তৈরি করতে চায় সে।ইন্ডিয়া গট ট্যালেন্টের গ্র্যান্ড ফিনালেতে বাংলার চোখ ছিল কলকাতার ‘গোল্ডেন গার্লস’-দের ওপর। এই ডান্স ট্রুপ গোটা সিজন ধরে বিচারক ও দর্শকদের মন জয় করে নিয়েছিল। সারা বাঁকুড়াও মনে প্রাণে চাইছিল বাঁকুড়ার চার কন্যের দল বিজয়ী হোক।

কিন্তু,আল্পের জন্য ট্রফি হাতছাড়া হয় কলকাতার সোনার মেয়েদের। এই রিয়ালিটি শো-এর বিচারকদের আসনে দেখা গিয়েছে কিরণ খের,শিল্পা শেট্টি এবং বাদশার। শো সঞ্চালনার দায়িত্বে ছিলেন টেলি তারকা অর্জুন বিজলানি। ২৯শে জুলাই শুরু হওয়া এই শো চলে টানা তিন মাস।গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক হিসাবে উপস্থিত ছিলেন করণ জোহর।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇



Next Story