বিনোদন

অন্বেষা'স মেকওভার ও রূপকথা ফোটোগ্রাফি আয়োজিত গ্র‍্যান্ড র‍্যাম্প শো উইনার্স বৈশাখী স্যাম,সেরা মেকআপ আর্টিস্ট মানসী দাস।

এই গ্রান্ড র‍্যাম্প শো কম্পিটিশনে উইনার্স হলেন বৈশাখী স্যাম,এবং সেরা মেকআপ আর্টিস্টের শিরোপা পেলেন মানসী দাস।ফাস্ট রানার্সআপ হয়েছেন মডেল বৈশাখী রায় ও মেকআপ আর্টিস্ট অর্পিতা চট্টরাজ এবং সেকেন্ড রানার্সআপ মডেল গার্গী মাহাত। সেকেন্ড রানার্সআপ মেকআপ আর্টিস্টের শিরোপা পেলেন সুস্মিতা

অন্বেষাস মেকওভার ও রূপকথা ফোটোগ্রাফি আয়োজিত গ্র‍্যান্ড র‍্যাম্প শো উইনার্স বৈশাখী স্যাম,সেরা মেকআপ আর্টিস্ট মানসী দাস।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া শহরের হোটেল হিল্টনে অন্বেষা'স মেকওভার ও রূপকথা ফোটোগ্রাফি আয়োজিত গ্রান্ড র‍্যাম্প শো কম্পিটিশনে উইনার্স হলেন বৌশাখী স্যাম, এবং সেরা মেকআপ আর্টিস্টের শিরোপা পেলেন মানসী দাস।এই প্রতিযোগিতায় ফাস্ট রানার্সআপ হয়েছেন মডেল বৈশাখী রায় এবং মেকআপ আর্টিস্ট অর্পিতা চট্টরাজ এবং সেকেন্ড রানার্সআপ মডেল গার্গী মাহাত, এবং সেকেন্ড রানার্সআপ মেকআপ আর্টিস্টের শিরোপা পেলেন সুস্মিতা।এই প্রতিযোগিতায় মোট ৩০ জন প্রতিযোগী অংশ নেন। উইনার্স মডেল বৈশাখী স্যাম বলেন,এখন মডেলিংয়ের পেশায় ছোট শহরেও অনেক নতুনরা আসছে।

এটা ভালো দিক।তারা যদি পেশাদারি মনোভাব নিয়ে কাজ করে তবে সফলতা আসবেই।এই প্রতিযোগিতায় বিচারকের আসনে ছিলেন ২০২০ তে মিস্টার ইন্ডিয়া এবং ২০১৯ সালের মিস্টার বেঙ্গল খেতাব জয়ী তন্ময় দাস ও মডেল ইন্দ্রাণী মাজি।তণ্ময় দাস বলেন,বাঁকুড়া থেকে তিনিও এই পেশায় সফল হয়েছেন।ইদানীং বাঁকুড়াতে যেভাবে প্রচুর প্রতিভাবান মডেল কাজ শুরু করেছেন তাতে তারাও এই পেশায় বাঁকুড়ার নাম উজ্জ্বল করবে৷ এদিনের শোতেও যথেষ্ট পেশাদারিত্বের ছাপ রেখেছেন তারা।এদিনের শোস টপার ও বিচারক ইন্দ্রাণী মাজিও আপ্লুত প্রতিযোগীদের অসাধারণ পারফরম্যন্সে।

যুগের সাথে তাল মিলিয়ে এগোচ্ছে বাঁকুড়া বাড়ছে ফ্যাসন সচেতনতাও। তারই ঝলক মিলল রবিবারের গ্রান্ড র‍্যাম্প শো এর আঙ্গিনায়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇



Next Story