বিনোদন

রাত পোহালেই আগামী ডান্স একাডেমির বার্ষিক অনুষ্ঠান সৃজন -ছন্দে-আনন্দে,তিন প্রজন্মের মেলবন্ধন ঘটবে এই নৃত্য উৎসবে।

আগামী ২৭ ও ২৮ শে জানুয়ারী এই দুইদিন ধরে চলবে এই মেগা ডান্স ফেস্টিভ্যাল।এবারের এই নৃত্য উৎসবের বিশেষ আকর্ষণ আগামী ডান্স একাডেমী তিন প্রজন্মের অর্থাৎ ৩ বছর থেকে ৫৮ বছর পর্যন্ত শতাধিক ছাত্র ছাত্রীদের মিলিত নাচের অনুষ্ঠান। যার আঙ্গিকেও থাকছে অভিনবত্ব।

রাত পোহালেই আগামী ডান্স একাডেমির বার্ষিক অনুষ্ঠান সৃজন -ছন্দে-আনন্দে,তিন প্রজন্মের মেলবন্ধন ঘটবে এই নৃত্য উৎসবে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : রাত পোহালেই আগামী ডান্স একাডেমীর বার্ষিক অনুষ্ঠান ও নৃত্য উৎসব ২০২৪ সৃজন ছন্দে আনন্দে অনুষ্ঠিত হতে চলেছে বাঁকুড়া রবীন্দ্রভবন মঞ্চে। আগামী ২৭ ও ২৮ শে জানুয়ারী এই দুইদিন ধরে চলবে এই মেগা ডান্স ফেস্টিভ্যাল।এবারের এই নৃত্য উৎসবের বিশেষ আকর্ষণ আগামী ডান্স একাডেমী তিন প্রজন্মের অর্থাৎ ৩ বছর থেকে ৫৮ বছর পর্যন্ত শতাধিক ছাত্র ছাত্রীদের মিলিত নাচের অনুষ্ঠান। যার আঙ্গিকেও থাকছে অভিনবত্ব। পাশাপাশি, থাকছে বাঁকুড়া জেলা ও রাজ্যের স্বনামধন্য শিল্পীদের নানান অনুষ্ঠানের পসরা।থাকছে কলকাতার জনপ্রিয় শিল্পীদের নানান অনুষ্ঠানও।

প্রথম দিন থাকছে আগামী ডান্স একাডেমী ছাত্র ছাত্রীদের বিভিন্ন আঙ্গিকের নৃত্যানুষ্ঠান। মিরাক্কেল খ্যাত উৎপল ঘোষ, জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সুমেধা দত্ত। শান্তিনিকেতন থেকে আগাত কনিনীকা নৃত্য মন্দির।এছাড়া বাঁকুড়া শিল্পীদের উপস্থাপনা।কোলকাতা থেকে বিশিষ্ট বাচিক শিল্পী ডোনা জানাও অনুষ্ঠানে অংশ নেবেন।দ্বিতীয় দিন থাকছে রবীন্দ্র নৃত্যনাট্য কাল মৃগয়া যার পরিচালনায় আছেন একাডেমির অধ্যক্ষ অনির্বাণ দাস।এছাড়া, বিশিষ্ট বাচিক শিল্পী কোলকাতা থেকে শুভদীপ চক্রবর্তী,দুর্গাপুর থেকে জনপ্রিয় নৃত্য শিল্পী রিয়া মাইতি নৃত্য পরিবেশন করবেন এদিন।ঘটবেে বাাঁকুড়া ও কোলকাতার শিল্পীদের যুগলবন্দি।

বাঁকুড়া বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজের নার্সিং ট্রেনিং স্কুলের ছাত্রীদের বিশেষ উপস্থাপনা প্রত্যাশা।এছাড়া রয়েছে বাঁকুড়া জনপ্রিয় সংগীতশিল্পীদের একগুচ্ছ অনুষ্ঠান।অনুষ্ঠানে সঞ্চালনায় থাকছেন বিশিষ্ট বাচিক শিল্পী কৌশিক চ্যাটার্জী, শ্যামলী দাস ও সংহিতা মিত্র প্রমুখ।সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি, দুদিনই থাকছে বিভিন্ন খাবার ও পোশাকের স্টল।এমনটাই জানালেন, আগামী ডান্স একাডেমীর অধ্যক্ষ বিশিষ্ট নৃত্যশিল্পী অনির্বাণ দাস।শীতের মরসুমে এই অনুষ্ঠান শহরের সাংস্কৃতিক প্রেমী মানুষ জনদের মন ভরিয়ে দেবে এমনটাই দাবি করা হচ্ছে আয়োজক সংস্থার তরফে।

এই মেগা ড্যান্স ফেস্ট উপভোগ করতে হলে এই দুটো দিন চলে আসুন রবীন্দ্র ভবনে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story