মেজিয়া-বড়জোড়া শিল্পাঞ্চল

ভারতের বিশ্বকাপ ক্রিকেট ফাইনালে হার,শোকে আত্মঘাতী ক্রিকেট প্রেমী এক যুবক,বেলিয়াতোড় জুড়ে শোকের ছায়া।

হাসিখুশী, রাহুল ক্যাটারিংয়ের কাজ করত।এবার বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনায় মেতেছিল সে।শেষ পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের হারের মাশুল দিল তার জীবন দিয়ে। এখন এমন কথায় বেলিয়াতোড়ের লোকের মুখে,মুখে ফিরছে।

ভারতের বিশ্বকাপ ক্রিকেট ফাইনালে হার,শোকে আত্মঘাতী ক্রিকেট প্রেমী এক যুবক,বেলিয়াতোড় জুড়ে শোকের ছায়া।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : প্রতিটি ভারতবাসীর মতো আশায় বুক বেঁধেছিল বেলিয়াতোড়ের রাহুলও। বছর ২৩ এর এই ক্রিকেট প্রেমী যুবক ধরেই নিয়েছিল বিশ্বকাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হচ্ছে ভারত। সেই মতো পাড়ায় বন্ধুদের সাথে হৈ,হুল্লোড় করব খেলা দেখায় মাতে সে। কিন্তু যত সময় গড়াতে থাকে ভারতের হাত থেকে খেলার রাশ আলগা হতে থাকে। অবশেষে সব আশায় জল ঢেলে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় অস্ট্রেলিয়া। আর এই হারের ধাক্কা মেনে নিতে পারেনি রাহুল। হারের শোকে মুহ্যমান হয়ে পাড়া থেকে সে নিজের বাড়ি ফেরে। সেই সময় বাড়িতে কেও ছিলনা। হারের শোকে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় সে।

ঘটনা টের পেয়ে বন্ধু,বান্ধব ও পড়শীরা তড়িঘড়ি তাকে উদ্ধার করে স্থানীয় বেলিয়াতোড় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এমন তরতাজা যুবক রাহুল লোহারকে হারিয়ে শোকে কাতর তার পরিবার,পরিজনেরা।এমনকি সারা বেলিয়াতোড় জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।মৃত যুবক রাহুলের সম্পর্কে জামাইবাবু উত্তম শূর বলেন,ভারতের ক্রিকেট দলের অন্ধ ভক্ত ছিল রাহুল।তবে ভারতের হারে এভাবে রাহুলকে চিরতরে হারাতে হবে তা পরিবারের কেও বুঝে উঠতে পারেন নি।হাসিখুশী,রাহুল ক্যাটারিংয়ের কাজ করত।এবার বিশ্বকাপ ক্রিকেটের উন্মাদনায় মেতেছিল সে।

শেষ পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের হারের মাশুল দিল তার জীবন দিয়ে। এখন এমন কথায় বেলিয়াতোড়ের লোকের মুখে,মুখে ফিরছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story