বাজার-বানিজ্য

হোটেল প্রিয়দর্শিনীতে পয়লার মহা অফার,দুই বাংলার মেনুর মেল বন্ধন, মাত্র ৩৫৯ টাকায় ১৬ পদের থালি।

এখন থেকে পয়লা বৈশাখের লাঞ্চ ও ডিনারের জন্য অগ্রিম সিট বুকিং শুরু হয়ে গেছে।সিট বুকিং করতে যোগাযোগ করুন: 9547041690 / 8918745115 নাম্বারে।

হোটেল প্রিয়দর্শিনীতে পয়লার মহা অফার,দুই বাংলার মেনুর মেল বন্ধন, মাত্র ৩৫৯ টাকায় ১৬ পদের থালি।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : এই পদ যদি না শেষ হয়.. তবে কেমন হতো!এই ভাবনা থেকেই শহরের হোটেল প্রিয়দর্শিনী তাদের রাজশাহী রেস্টুরেন্টে ১ লা বৈশাখ এপার ও ওপার বাংলার ট্রাডিশনাল মেনুর মেল বন্ধনে সাজিয়েছে অফুরন্ত পদের ডালি। তাও আবার মাত্র ৩৫৯ টাকায়। কলকাতা থেকে আসছেন নামকরা সেফের দল।পয়লায় তারা মাতাবেন দুই বাংলার মিশেলে নানান পদের সৃজনে। আসুন দেখে নেওয়া যাক এই মেগা অফার থালিতে কি,কি থাকছে৷ একেবারে শুরুতে থাকছে চুমুকে চমক।মাটির গ্লাসে ঠান্ডা ঘোল।তার পর একে,একে পদের আগমন ঘটবে আপনার থালিতে।

কি নেই! মাংসের চপ,কুমড়ানি,বাঙ্গালীর অতি প্রিয় ফুলকো লুচি, আর আলুর দম।এরপরে পাতে পড়বে দেশী ঘি,এবং সাদা ভাত,ঝিরিঝিরি আলু ভাজা,বোঁটা সহ জাম্বো বেগুনি, সুক্তানি, সোনা মুগের ডাল,এঁচোড় চিংড়ি অথবা ধোকার ডালনা। এরপর থাকছে বরিশালের কাতলা কোর্মা,খাঁসির মাংসের কষে কষা,তারপর একেবারে গ্রাম্য কায়দায় কাঁচা আম দিয়ে বানানো আন ঝোল (চাটনি)।যার স্বাদ মুখে লেগে থাকবে।এছাড়া পাঁপড়,আর শেষ পাতে মিষ্টি মুখ করতে থাকছে মিঠা দই আর রসগোল্লার পায়েস।সব মিলিয়ে ১৬ পদের বাহারি থালি থাকছে পয়লা পার্বণের মহা অফারে। থালিতে থাকছে দুই বাংলার মিশেল।

এছাড়া ১৩ থেকে ২১ শে এপ্রিল পর্যন্ত থাকছে বৈশাখী বিশেষ ছাড়। লাঞ্চ ও ডিনারে মিলবে দুই বাংলার নানান মেনু।মিত্র কাফের ভেটকি ফ্রাই, বাংলাদেশের মোরগ পোলাও।কোড ব্যবহারে মোট বিলের ওপর পেতে পারেন ১৫% পর্যন্ত ছাড়। সাড়ে সাতশো টাকার বিলে ২০০ টাকা সরাসরি ছাড় মিলবে।এখন থেকে পয়লা বৈশাখের লাঞ্চ ও ডিনারের জন্য অগ্রিম সিট বুকিং শুরু হয়ে গেছে।সিট বুকিং করতে যোগাযোগ করুন: 9547041690 / 8918745115 নাম্বারে।অথবা হোটেল প্রিয়দর্শিনীর কাউন্টারে গিয়েও সরাসরি বুকিং করা যাবে।

ঠিকানা সুকান্ত স্ট্যাচু মোড় স্কুলডাঙ্গা,মনোহরতলা রোড,বাঁকুড়া। নববর্ষ বরণে তাই আপনার পরিবারকে সাথে নিয়ে মা- ঠাকুমাদের রান্নার স্বাদ উপভোগ করতে চলে আসুন প্রিয়দর্শিনীর রাজসাহী রেস্টুরেন্টে। আর উপরি পাওনা অবশ্যই দুই বাংলার মেনুর মহা মেল বন্ধন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story