বাজার-বানিজ্য

মা সারদা প্লাম্বিং এন্ড স্যানিটেশনে মেগা অফার,জিরো ডাউন পেমেন্টে স্যানিটারি ওয়্যার,সাথে উপহার,৩০% পর্যন্ত ছাড়।

একেবারে জিরো ডাউন পেমেন্টে কিনতে পারবেন স্যানিটারি ওয়্যার। বাকি টাকা আট মাসের সহজ কিস্তিতে পরিশোধ করতে পাবেন। বাজাজ ফাইন্যান্সের সাথে কোম্পানির এই টাই আপ রয়েছে। সাথে পাচ্ছেন নানা উপহার এবং স্যানিটারি ওয়্যারের ওপর ৩০% পর্যন্ত ছাড়।

মা সারদা প্লাম্বিং এন্ড স্যানিটেশনে মেগা অফার,জিরো ডাউন পেমেন্টে স্যানিটারি ওয়্যার,সাথে উপহার,৩০% পর্যন্ত ছাড়।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আপনার ডাইনিং রুমই হোক বা বাথরুম কিংবা স্মার্ট টয়লেট রুম। একেবারে হাল ফ্যাশনের স্যানিটারি ওয়্যার দিয়ে সাজিয়ে তোলার সুবর্ণ সুযোগ দিচ্ছে বাঁকুড়ার রাজগ্রামের মা সারদা প্লাম্বিং এন্ড স্যানিটেশন। এখানে স্যানিটারি ওয়্যারের সুপার ব্র‍্যান্ডের শিরোপা পাওয়া সেরা কোম্পানির অফুরন্ত স্টক রয়েছে। যার মধ্যে থেকে আপনি আপনার পছন্দের আইটেম পেয়ে যাবেন সহজেই। আর এখন মেগা অফারে স্যানিটারি ওয়্যার আপ।নি পেয়ে যাচ্ছেন একেবারে জিরো ডাউন পেমেন্টে। বাকি টাকা আট মাসের সহজ কিস্তিতে পরিশোধ করতে পাবেন। বাজাজ ফাইন্যান্সের সাথে কোম্পানির এই টাই আপ রয়েছে।

সাথে পাচ্ছেন নানা উপহার এবং স্যানিটারি ওয়্যারের ওপর ৩০% পর্যন্ত ছাড়। এই ধনতেরাস এবং দীপাবলী উপলক্ষ্যে চলছে এই বিশেষ অফার। এমনটাই জানিয়েছেন, মা সারদা প্লাম্বিং এন্ড স্যানিটেশনের কর্ণধার বৃন্দাবন বন্দ্যোপাধ্যায়।এখানে স্যানিটারি ওয়্যারের মধ্যে দেশেরঅন্যতম সুপার ব্র‍্যান্ড সেরা'র সম্ভার রয়েছে থরে,থরে সাজানো। সেরার বিপনন আধিকারিক অমৃত প্রসাদ বন্দ্যোপাধ্যায় বলেন,উন্নত প্রযুক্তিতে তৈরি আন্তর্জাতিক মানের স্যানিটারি ওয়্যার তৈরি করে সেরা। নজর কাড়া ডিজাইন এবং লং টাইম পারফরমেন্সই হল সেরার ইউএসপি। এছাড় রয়েছে সহজলভ্য আফটার সেলস সার্ভিস ও ১৫ বছর পর্যন্ত ওয়ারেন্টির সুবিধা।

যার জন্য ক্রেতাদের প্রথম পছন্দ হল সেরা।এমনটাই জানালেন তিনি।

বাঁকুড়ার রাজগ্রামের মা সারদা প্লাম্বিং এন্ড স্যানিটেশনে এছাড়াও পাবেন,সুপ্রিম কোম্পানির পাইপ ফিটিংস,ক্রমটন গ্রীভস,সিআরআই,কেএসবি কিলোস্কার ওয়াটার পাম্প,নর্মাল এবং এলইডি মিরর,কিচেন সিঙ্কস, টিউবওয়েলের সেট প্রভৃতি। পাশাপাশি,মা সারদা হোম এপ্লায়েন্সে রয়েছে কুচিনা ও হিন্দওয়্যারের কিচেন চিমনি ও ওয়াটার ফিল্টার। এখন এগুলি পাচ্ছেন বিশেষ উৎসব অফারের সাথে। তাই আপনি অফারের লাভ ওঠাতে সরাসরি চলে আসুন মা সারদার রাজগ্রাম - পুয়াবাগান রোডের কাউন্টারে। বা 9083299923 এই নাম্বারে যোগাযোগ করে অফার সম্পর্কে জেনে নিতে পারেন।

আর শহরের ক্রেতাদের জন্য রয়েছে হোম ডেলিভারির সুবিধাও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Cera এর Catalogues দেখতে এই লেখার ওপর ক্লিক করেন।

Next Story