বাজার-বানিজ্য

বাঁকুড়ায় সর্ব প্রথম অক্টোপাস,স্কুইড সহ সিফুডের নানান বাহারী পদ মিলছে বাজেট ফ্রেন্ডলি প্রাইসে,চলে আসুন হোটেল ওয়ার্নার দ্য রয়েল ইউনিকর্নে।

অক্টোপাসের নানান পদের সম্ভার যেমন থাকছে, তেমনি স্কুইড,ক্রাব ,লবস্টার, অয়েস্টারের পাশাপাশি,পমফ্রেট,টুনার মতো সামুদ্রিক মাছেরও বাহারি থালি থাকছে থরে,থরে।তাও আবার বাজেট ফ্রেন্ডলি প্রাইসে।

বাঁকুড়ায় সর্ব প্রথম অক্টোপাস,স্কুইড সহ সিফুডের নানান বাহারী পদ মিলছে বাজেট ফ্রেন্ডলি প্রাইসে,চলে আসুন হোটেল ওয়ার্নার দ্য রয়েল ইউনিকর্নে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঙ্গালী দের সিফুড প্রীতি দিন,দিন বেড়েই চলেছে।আর আম বাঁকড়ি অর্থাৎ বাঁকুড়াবাসীরাও এখন ওনেকেই স্বাদ উপভোগ করতে চান নানান সিফুডের। কিন্তু সিফুডের বাহারি পদের স্বাদ চেখে দেখার সুযোগ শহর বাঁকুড়ায় এত দিন ছিলই না। এবার আম বাঁকডির সাধ্যের মধ্যে সিফুড চেখে দেখার সাধ মেটাতে তৈরি বাঁকুড়া শহরের জুনবেদিয়া - পাঁচবাগা বাইপাসের অভিজাত হোটেল- ওয়ার্নার দ্য র‍য়েল ইউনিকর্নের ফ্যামিলি রেস্টুরেন্ট। অক্টোপাসের নানান পদের সম্ভার যেমন থাকছে, তেমনি স্কুইড,ক্রাব ,লবস্টার,অয়েস্টারের পাশাপাশি,পমফ্রেট,টুনার মতো সামুদ্রিক মাছেরও বাহারি থালি থাকছে।

তাও আবার বাজেট ফ্রেন্ডলি প্রাইসে। এই রেস্তোরাঁর এক্সিকিউটিভ সেফ অনুরাগ ঘোষের হাতের জাদুতে সিফুডের প্রতিটি পদের স্বাদ হয়ে উঠছে অন্যন্য।এখানকার সিগনেচার সিফুড ডিশ অক্টোপাসের স্বাদ নিতে তাই চলে আসুন সপরিবারে।মন আর পেট দুইই ভরবে একেবারে রাজকীয় আমেজে।শুধু সিফুডই নয়,এছাড়া থাকছে ইন্ডিয়ান,চাইনিজ,তন্দুর,মোগলাই পদের পাশাপাশি,কন্টিনেন্টাল,সাউথ ইন্ডিয়ান,নর্থ ইন্ডিয়ানের পাশাপাশি,ট্রাডিশনাল বাঙ্গালী পদ সহ সব ধরনের ডিশ। স্টার্টারে থাকছে বেশ কিছু ইউনিক আইটেমও। প্রতিদিন সকাল আটটা থেকে মিলছে সাউথ ইন্ডিয়ান ব্রেকফাস্ট।যার দাম শুরু হচ্ছে মাত্র ৭০ টাকা থেকে।

ইডলি,ধোসা একেবারে বাজারের দামে এখানে এসি ফাইন,ডাইন রেস্টুরেন্টে বসে খেতে পারবেন আপনিও। এছাড়া চাইলে অনলাইনেও অর্ডার করতে পারেন।সেফ অনুরাগ ঘোষের প্রতিটি পদ মন জয় করে নিচ্ছে খাদ্য রসিকদেরও। এখানে রেস্টুরেন্টের পাশাপাশি থাকার ব্যবস্থাও আছে। কম খরচে সব ধরনের অত্যাধুনিক সুবিধা যুক্ত রুম পেয়ে যাবেন৷ আর রয়েছে বারও। এক ছাদের তলায় একেবারে আন্তর্জাতিক মানের পরিষেবা মিলছে এখানে। হোটেল ও রেস্টুরেন্ট সেক্টরে দেশ ও বিদেশ মিলিয়ে প্রায় দুই দশকের কাজের অভিজ্ঞতা সম্পন্ন জয়ন্ত সাহা জেনারেল ম্যানেজার হিসেবে সব দিক সামলাচ্ছেন নিপুনতার সাথে।

তার অক্লান্ত পরিশ্রমে এই হোটেল ও রেস্টুরেন্ট এবং বার আন্তর্জাতিক মানে উন্নীত হয়েছে তা আপনি এখানে এলেই টের পাবেন। আর যে কোন তথ্য জানতে বা বুকিং এর জন্য ফোন করে নিতে পারেন এখানকার হেল্পলাইন নাম্বার 9434335203 তে।মনে রাখবেন এখন গ্রুপ বুকিং বা বার্থ ডে বা যেকোনো সেলিব্রেশন পার্টি বুকিং এ থাকছে আকর্ষণীয় অফার।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story