বাজার-বানিজ্য

নীলকমল ফার্নিচার কিনলেই উপহার সোনা বা রুপোর কয়েন,নন্দী ইন্টেরিয়রস- এ চলছে উদ্বোধনী ধামাকা।

এখানে ২৯ শে ফেব্রুয়ারীর মধ্যে ফার্নিচার কেনাকাটা করলেই উপহার হিসেবে পেয়ে যাবেন সোনা বা রুপোর কয়েন।আরও বিশদে জানতে নন্দী ইন্টেরিয়রস-এর কাস্টমার সাপোর্ট নান্বার 8293225509 অথবা 9531716671 তে কল করে নিতে পারেন।

নীলকমল ফার্নিচার কিনলেই উপহার সোনা বা রুপোর কয়েন,নন্দী ইন্টেরিয়রস- এ চলছে উদ্বোধনী ধামাকা।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন: বাঁকুড়ার নন্দী স্যানিটাইজেশন এবার পা রাখল ফার্নিচার ব্যবসায়।বাঁকুড়া শহরের রামপুর -পলাশতলা বাইপাস রোডে রবিবার আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করল অভিজাত ফার্নিচার শোরুম নন্দী ইন্টেরিয়রস।দেশের অতি পরিচিত ব্রান্ড নীলকমলের এক্সক্লুসিভ এই শোরুমে বেড রুম, লিভিং রুম,ড্রইং রুম এবং ডাইনিং রুমের পাশাপাশি,স্কুল,কলেজ,অফিস ফার্নিচারের বিশাল সম্ভার থেকে আপনার পছন্দের ফার্নিচার বেছে নিতে পারবেন। নজরকাড়া ডিজাইন এবং নীলকমলের গুণগত মানের পাশাপাশি অফটার সেলস সার্ভিসও মিলবে এখানে।রয়েছে হোম ডেলিভারির সুবিধাও।

নন্দী ইন্টেরিয়রের কর্ণধার স্বরূপ নন্দী,জানান,আগামী ২৯ শে ফেব্রুয়ারী পর্যন্ত এখানে ফার্নিচার কেনাকাটার ওপর থাকছে গ্রান্ড ওপেনিং অফার। সর্বাধিক বিক্রয় মূল্যে ব্যাপক ছাড়ের পাশাপাশি,কেনাকাটা করলেই উপহার হিসেবে থাকছে সোনা ও রুপোর কয়েন। একছাদের তলায় আপনি পেয়ে যাবেন হোম, অফিস ও কম না করে চলে আসুন ২৯ শে ফেব্রুয়ারীর মধ্যে। আর উপহার হিসেবে পেয়ে যান সোনা, রুপোর কয়েন। ফার্নিচার সংক্রান্ত যে কোন বিষয়ে আরও তথ্য জানতে হলে ফোন করে নিতে পারেন। নীচে কাস্টমার সাপোর্ট নাম্বার দেওয়া হল: 8293225509 এবং 9531716671.

নন্দী ইন্টেরিয়র এর মার্কেটিং এর দায়িত্বে রয়েছে বাঁকুড়ার টিম টিসিবি সংস্থা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story