মল্লভুম বিষ্ণুপুর

৩৬ তম বিষ্ণুপুর মেলার ভার্চুয়াল উদ্বোধন মুখ্যমন্ত্রীর,মেলার নিরাপত্তায় ৫০০ পুলিশ কর্মী,৭০ সিসি ক্যামেরা,উড়ছে ড্রোন।

এবার মেলায় সরকারি ও বেসরকারি মিলিয়ে প্রায় ৫০০ টি স্টল রয়েছে বলে জানান, জেলাশাসক সিয়াদ এন। মেলার নিরাপত্তায় মোতায়েন করা হয়েছে ৫০০ এরও বেশী পুলিশ কর্মী। পুলিশ সুপার বৈভব তেওয়ারী জানান মেলা প্রাঙ্গণের নিরাপত্তা জন্য নজরদারি চালাতে ৭০ টি সিসি টিভি বসানো হয়েছে।পাশাপাশি,আকাশ পথে ড্রোন উড়িয়ে পুলিশ আধিকারিকরা নজরদারি চালাচ্ছেন।

৩৬ তম বিষ্ণুপুর মেলার ভার্চুয়াল উদ্বোধন মুখ্যমন্ত্রীর,মেলার নিরাপত্তায় ৫০০ পুলিশ কর্মী,৭০ সিসি ক্যামেরা,উড়ছে ড্রোন।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ৩৬ তম বিষ্ণুপুর মেলার ভার্চুয়াল উদ্বোধন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।বিষ্ণুপুর ঘরানার সঙ্গীত,এবং এখানকার বালুচরি, পোড়ামাটির শিল্প,দশঅবতার তাসের মতো আইকন শিল্প সামগ্রীর সাথে পরিচয় ঘটাতে চাইলে চলে আসুন মেল প্রাঙ্গণে। এই মেলার শুরু ২১ শে ডিসেম্বর। চলবে ২৯ শে ডিসেম্বর পর্যন্ত।প্রতিদিন সন্ধ্যায় থাকছে তারকা শিল্পীদের সাংস্কৃতিক অনুষ্ঠান। এবার মেলা শুরুর আগে থেকেই মেলার থিম সং বিপুল জনপ্রিয়তা পেয়েছে।এবার মেলায় সরকারি ও বেসরকারি মিলিয়ে প্রায় ৫০০ টি স্টল রয়েছে বলে জানান জেলাশাসক সিয়াদ এন।

মেলার নিরাপত্তা ব্যবস্থায় মোতায়েন করা হয়েছে ৫০০ এরও বেশী পুলিশ কর্মী। পুলিশ সুপার বৈভব তেওয়ারী জানান মেলা প্রাঙ্গণের নিরাপত্তা জন্য নজরদারি চালাতে ৭০ টি সিসি টিভি বসানো হয়েছে।পাশাপাশি,আকাশ পথে ড্রোন উড়িয়ে পুলিশ আধিকারিকরা নজরদারি চালাচ্ছেন।মেলা এই তো শুরু।চলবে ২৯ ডিসেম্বর পর্যন্ত।তাই বছর শেষে মেলার মজা আর মন্দির নগরী বিষ্ণুপুর ভ্রমণ দুইই একসাথে সারতে চাইলে চলে আসুন মল্লভূমে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story