মল্লভুম বিষ্ণুপুর

উত্তাল উত্তরবাড়!একশো দিনের কাজকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব,পঞ্চায়েত অফিসে চড়াও হয়ে বেধড়ক মার প্রধানকে,দেখুন লাইভ ভিডিও।

উত্তাল উত্তরবাড়!একশো দিনের কাজকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব,পঞ্চায়েত অফিসে চড়াও হয়ে বেধড়ক মার প্রধানকে,দেখুন লাইভ ভিডিও।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে উত্তাল হল জেলার জয়পুর ব্লকের উত্তরবাড় গ্রাম। তৃণমূলের বিক্ষুব্ধ গোষ্ঠীর লোকজন স্থানীয় আইএসএফের সাথে হাত মিলিয়ে পঞ্চায়েত অফিসে চড়াও হয়ে পঞ্চায়েত প্রধান দিলীপ ঘোষকে বেধড়ক মারধর করে।প্রধানকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। হামলাকারীরা একশো দিনের কাজে দূর্নীতির অভিযোগ তুলে প্রধানকে মারধর করে।


বাঁকুড়ার খবরে আপডেট থাকুন। আমাদের এন্ড্রয়েড অ্যাপ ডাউন করতে এখানে ক্লিক করুন।

যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবী, এই ঘটনায় আইএসএফের মদতে ঘটেছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হবে বলে জানান তৃণমূলের জয়পুর ব্লক সভাপতি ইয়াসমিন সেখ। তার দাবী যারা হামলা চালিয়েছে তারা দলের লোক নন। অর্থাৎ তিনি কৌশলে দলের গোষ্ঠী কোন্দল এড়িয়ে গেলেন তা বলাই বাহুল্য।

এদিকে, তৃণমূলেরই অন্য একটি সুত্র এই হামলার সাথে মহুর আলী খাঁ, বাবর আলী কোটালের যুক্ত থাকার অভিযোগ তুলেছেন। পাশাপাশি, স্থানীয় মানুষ দাবী করেছেন এই ঘটনা আসলে তৃণমূলের গোষ্ঠী কোঁদলের বহিপ্রকাশ।এদিনের এই ঘটনার জেরে নুতন করে রাজনৈতিক উত্তাপ চড়তে থাকে এলাকায়।


তৃণমূল এক সমর্থক মারফত আলীর ঘরেও চড়াও হয়ে একদল লোক হামলার চেষ্টা চালালে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। অন্যদিকে, প্রধানের ওপর হামলার প্রতিবাদে তৃণমূলের পতাকা নিয়ে প্রধানের অনুগামীরা স্থানীয় বৈতল পুলিশ ফাঁড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান। ফলে গ্রামে রাজনৈতিক উত্তেজনা চরমে ওঠে। গ্রামে পুলিশ মোতায়েন করা হয়।

প্রধানের ওপর হামলার খবর করতে গিয়ে হামলাকারীরা স্থানীয় সংবাদ কর্মীদের হুমকীও দেয়।এদিন, যে ভাবে গ্রাম পঞ্চায়েত অফিসে চড়াও হয়ে প্রধানের ওপর আক্রমণ করা হল, সেই ঘটনাকে নিন্দনীয় আখ্যা দিয়ে, অভিযুক্তদের শাস্তির জোরালো দাবী তুলেছেন প্রধান দিলীপ ঘোষের অনুগামীরাও।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇

Next Story