মল্লভুম বিষ্ণুপুর

গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে, তাই বিজেপির বিজয়ী সদস্যদের এলাকায় উন্নয়নে বাধা,প্রতিবাদে ধর্ণা- বিক্ষোভ বিজেপির।

বিজেপি বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখা এদিন হুশিয়ারি দিয়ে বলেন যদি,এই ধর্ণা- বিক্ষোভের পরেও তৃণমূলের টনক না নড়ে তাহলে জনগনকে সাথে নিয়ে মেদিনীপুর পঞ্চায়েত তালা- চাবি ঝুলিয়ে বন্ধ করে দেবেন৷

গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে, তাই বিজেপির বিজয়ী সদস্যদের এলাকায় উন্নয়নে বাধা,প্রতিবাদে ধর্ণা- বিক্ষোভ বিজেপির।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : গ্রামের মানুষ ভোটে জিতিয়ে ছিলেন বিজেপি প্রার্থীদের,আর তার জন্য চরম খেসারত দিতে হচ্ছে তাদের।বিজেপি সদস্যদের দখলে থাকা গ্রাম পঞ্চায়েতে উন্নয়নের কাজ কার্যত স্তব্ধ করে দিয়েছে তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত। এমনই অভিযোগ তুলে এদিন বাঁকুড়া জেলার ওন্দা ব্লকের মেদিনীপুর গ্রাম পঞ্চায়েত অফিসে ধর্ণা ও বিক্ষোভ কর্মসূচিতে সামিল হলেন মেদিনীপুর গ্রাম পঞ্চায়েত ৬ জন বিজেপি সদস্য এবং ওন্দা পঞ্চায়েত সমিতির ২ জন বিজেপি সদস্য।মোট আটজন এদিন ধর্ণা ও বিক্ষোভে সামিল হন। আর এই ঘটনার জেরে এলাকায় রাজনৈতিক পারদ চড়তে থাকে।

ওন্দা পঞ্চায়েত সমিতির বিজেপি সদস্যা মধুমিতা দত্ত,মেদিনীপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য হংস মাঝি সহ বিজেপির নির্বাচিত সদস্য ও সদস্যাদের অভিযোগ, গ্রামের পানীয় জল,রাস্তাঘাট,নিকাশি ব্যবস্থা সব ক্ষেত্রেই কোন কাজ করতে দেওয়া হচ্ছেনা। ইচ্ছাকৃত ভাবে অর্থ বরাদ্দ আটকে রেখেছে তৃণমূল। এমনকি গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির উন্নয়ন সংক্রান্ত বৈঠকেও ডাক পাচ্ছেন না তারা৷ তাই বাধ্য হয়ে এদিন এই ধর্ণা ও বিক্ষোভ কর্মসূচিতে তারা সামিল হয়েছেন।এদিকে,বিজেপির বিজয়ী সদস্যদের এলাকায় এভাবে উন্নয়নে বাধার ইস্যুতে ওন্দার রাজনৈতিক মহলেও আলোড়ন পড়ে গিয়েছে।

ওন্দার বিজেপি বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখা এদিন হুশিয়ারি দিয়ে বলেন যদি,এই ধর্ণা- বিক্ষোভের পরেও তৃণমূলের টনক না নড়ে তাহলে জনগনকে সাথে নিয়ে মেদিনীপুর পঞ্চায়েত তালা- চাবি ঝুলিয়ে বন্ধ করে দেবেন৷অন্যদিকে,তৃণমূলের ওন্দা ব্লকের সভাপতি উত্তম কুমার বীট অমর বাবুর এই হুঁশিয়ারিকে আমল দিতে চাননা।তার সাফ জবাব, বিজেপির এই অভিযোগ একেবারে ভিত্তিহীন।প্রয়োজনের ভিত্তিতে সব এলাকায় কাজ দেওয়া হচ্ছে। বিজেপির নির্বাচিত সদস্যের এলাকাতেও কাজ হচ্ছে। রাজনৈতিক ভাবে দেওলিয়া হয়ে বিজেপি মিথ্যে ইস্যু তুলে রাজনৈতিক অস্তিত্ব জানান দিতে নেমেছে।

যদিও,বিজেপি এই ইস্যুতে কদিনের মধ্যেই পঞ্চায়েতে তালা ঝুলিয়ে বিক্ষোভ প্রদর্শনের কৌশল নিয়েছে বলে সুত্রের খবর। তার আগে তৃণমূল কংগ্রেস পরিচালিত এই গ্রাম পঞ্চায়েত কি ভুমিকা নেয় সেটাই এখন দেখার।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story