মল্লভুম বিষ্ণুপুর

পুলিশ হেফাজতে অসুস্থ হয়ে হাসপাতালে শ্যামাপ্রসাদ,তার ঘনিষ্ট ধৃত রামশঙ্করের ৫ দিনের পুলিশ হেপাজত।

পুলিশ হেফাজতে অসুস্থ হয়ে হাসপাতালে শ্যামাপ্রসাদ,তার ঘনিষ্ট ধৃত রামশঙ্করের ৫ দিনের পুলিশ হেপাজত।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : পুলিশ হেফাজতে ফের অসুস্থ হয়ে পড়লেন বিষ্ণুপুর পুরসভার ১০ কোটি তছরুপ কান্ডের মুল অভিযুক্ত প্রাক্তন মন্ত্রী, তথা বিষ্ণুপুর পুরসভার প্রাক্তন পৌরপ্রধান শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়। বুকে ব্যাথ অনুভব করায়, শনিবার দুপুরে তাকে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।


কড়া পুলিশ প্রহরায় মেল মেডিসিন ওয়ার্ডে চলছে তার চিকিৎসা। হাসপাতাল সুত্রে জানা গেছে, তার বড়ো ধরণের সমস্যা কিছু ধরা পড়েনি। তবে প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা করা এবং পর্যবেক্ষণের জন্য তাকে হাসপাতালেই কয়েক দিন রাখা হবে। এদিকে,শ্যাম বাবুর অতি ঘনিষ্ট রামশঙ্কর মোহান্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে।এবং একসময় তিনি পার্সোনাল এসিস্ট্যান্ট ছিলেন।

এদিন ধৃতের বাড়ীতে তল্লাশি চালিয়ে আলমারি থেকে পুলিশ প্রায় ১৯ লাখ ৭০ হাজার টাকা বাজেয়াপ্ত করেছে। এবং কিছু নথিও মিলেছে। যা তদন্তে কাজে আসবে। ধৃত রামশঙ্কর।কে এদিন বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ৫ দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন। অন্যদিকে ধৃত আর এক ওভারসীয়ার দিলীপ দিলীপ গরাইকেও এদিন কোর্টে তোলা হয়। আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত তার বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ বিচারক।এদিকে,পুলিশের তদন্তে একে,একে না তথ্য উঠে আসছে। গত কয়েকমাসে শ্যাম বাবুর বিভিন্ন একাউন্টে প্রায় ২ কোটি টাকার লেনদেনের তথ্য হাতে এসেছে পুলিশের। পাশাপাশি শ্যামবাবুর বিপুল পরিমান সম্পত্তির যে হদিস মিলেছে তার সাথে তার আয়ের সঙ্গতি না থাকায় এই মামলা আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে তা,বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story