মল্লভুম বিষ্ণুপুর

সাংসদ সৌমিত্র খাঁয়ের দ্বিতীয় স্ত্রীর ছবি প্রকাশ্যে আসতেই আলোড়ন তুঙ্গে,জেনে নিন তাঁর স্ত্রীর পরিচয়।

সৌমিত্র বাবুর দ্বিতীয় স্ত্রীর নাম পরমিতা রায় চৌধুরী। তিনি আইন নিয়ে রাজস্থনের জয়পুরে পড়াশোনা করেছেন। বাড়ি শিলিগুড়িতে। পারমিতা দেবীর বাঙ্গালী ট্রাডিশনাল রান্না নিয়ে যথেষ্ট বুৎপত্তি রয়েছে। তিনিই শিলিগুড়ির Bongz Food গড়ে তুলেছিলেন।

সাংসদ সৌমিত্র খাঁয়ের দ্বিতীয় স্ত্রীর ছবি প্রকাশ্যে আসতেই আলোড়ন তুঙ্গে,জেনে নিন তাঁর স্ত্রীর পরিচয়।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দ্বিতীয় স্ত্রীর জন্মদিনে নিজের ফেসবুক আইডিতে সস্ত্রীক ছবি সহ শুভেচ্ছা জানালেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। নিজের বাহু বদ্ধ দ্বিতীয় স্ত্রীর ছবি পোস্ট করে তিনি লেখেন- "হ্যাপি বার্থ ডে মাই ওয়াইফ সোনা"। কাকতালীয় ভাবে ভ্যালেন্টাইন দিবসের দিনেই এই পোস্ট ঘিরে নেটিজেনদের মধ্যে তুমুল আলোড়ন পড়ে যায়।কমেন্টে শুভেচ্ছার বন্যা বয়ে যায়।অনেকেই বৌদি সম্বোধন করে জন্ম দিনের শুভেচ্ছা জানান সৌমিত্র বাবুর দ্বিতীয় স্ত্রীকে৷জানা গেছে,সৌমিত্র বাবুর দ্বিতীয় স্ত্রীর নাম পরমিতা রায় চৌধুরী। তিনি আইন নিয়ে রাজস্থনের জয়পুরে পড়াশোনা করেছেন।

বাড়ি শিলিগুড়িতে। পারমিতা দেবীর বাঙ্গালী ট্রাডিশনাল রান্না নিয়ে যথেষ্ট বুৎপত্তি রয়েছে। তিনি শিলিগুড়িতে Bongz Food নামে ফুড হাব চালু করে ছিলেন ২০১৯ সালে। ছিল অনলাইন ফুড ডেলিভারির জন্য ওয়েবসাইটও।প্রসঙ্গত, প্রাক্তন স্বামীর প্রয়াণের পরই পেশায় আইনজীবী পারমিতা দেবীর সাথে সৌমিত্রের আলাপ হয়।তারপর ঘনিষ্টতাও বাড়তে থাকে। এবং শেষ অবধি তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেন। পারমিতাদেবীর এক সন্তান রয়েছে বলেও জানা গেছে।সুত্রের খবর এখন সৌমিত্র খাঁয়ের দ্বিতীয় স্ত্রীর ছবি প্রকাশ্যে এলেও তারা নাকি মাস ছয় আগেই আইনত বিয়ে সেরে ফেলেছেন।

তবে, তাদের দুজনকে একসাথে দেখা যায়নি। সৌমিত্র বাবু নিজেই ফেসবুকে পারমিতা দেবীর ছবি সহ জন্মদিনের শুভেচ্ছা সংক্রান্ত পোস্ট করতেই বিষয়টি সবার নজরে পড়ে। প্রসঙ্গত,সৌমিত্র বাবুর প্রথম স্ত্রী সুজাতা মন্ডল এখন বাঁকুড়া জিলা পরিষদের মৎস দপ্তরের কর্মাধ্যক্ষ।সৌমিত্র খাঁ ও সুজাতা মন্ডলের বিচ্ছেদ নিয়ে একসময় সংবাদ মাধ্যমে জোর চর্চা চলেছে। এবার সৌমিত্র বাবুর দ্বিতীয় স্ত্রীর ছবি ও পরিচয় প্রকাশ্যে আসতেই ফের সংবাদ মাধ্যম এবং নেটিজেনদের মধ্যে নতুন করে চর্চা যে শুরু হয়ে গেল তা বলাই বাহুল্য।



Next Story