মল্লভুম বিষ্ণুপুর

বিষ্ণুপুরের অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খিচুড়িতে সাপের দেহাংশ মেলার অভিযোগ,সত্যতা যাচাইয়ে নমুনা পরীক্ষায় পাঠাল পুলিশ।

বিষ্ণুপুরের অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খিচুড়িতে সাপের দেহাংশ মেলার অভিযোগ,সত্যতা যাচাইয়ে নমুনা পরীক্ষায় পাঠাল পুলিশ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিষ্ণুপুরের একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের রান্না করা খিচুড়িতে সাপের দেহাংশ মিলেছে এমন অভিযোগ তোলেন অভিভাবকরা।আর তার জেরে বিষ্ণুপুর পুর শহর জুড়ে ছড়ায় চাঞ্চল্য। বিষ্ণুপুর পুর শহরের গাবডোবা এলাকার ঘটনা। ঘটনা টের পেতেই আতঙ্কে শিশুদের নিয়ে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ছুটে যান অভিভাবকেরা। এদিকে খিচুড়িতে আদৌ সাপের দেহাংশ পাওয়া গিয়েছিল কিনা?. তার সত্যতা যাচাই করতে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

এদিকে খিচুড়ি খেয়ে বমি,বমি ভাব লাগায় ১১ টি শিশুকে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়। বিষ্ণুপুর শহরের আট নম্বর ওয়ার্ডের গাবডোবা এলাকার এই অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে ৭০ জন শিশু এবং ২৫ জন প্রসূতিকে রান্না করা খাবার বিলির ব্যবস্থা আছে। শনিবার সকালে এখান থেকে শিশু ও প্রসূতি মিলে ৬৫ জনকে রান্না করা খিচুড়ি বিলি করা হয় ওই খাবার বাড়িতে নিয়ে গিয়ে খাওয়ানোর সময় ঘটনা টের পান।সাথে,সাথে এই ঘটনা এলাকায় জানাজানি হয়ে যায়। এরপরই খিচুড়িতে সাপের দেহাংশ মিলেছে এই অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাদিন্দারা।

অন্যদিকে,সিডিপিও সহ অন্যান্য আধিকারিকরা সেন্টারে ছুটে যান। এবং ঘটনার প্রাথমিক খোঁজ খবর নেন।তবে খিচুড়ির নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। এই পরীক্ষার রিপোর্ট এলেই আসল সত্য প্রকাশ পাবে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story