মল্লভুম বিষ্ণুপুর

লরির ধাক্কায় ছাত্রীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল জয়পুর,অবরোধ হটাতে বেধড়ক লাঠি চার্জ পুলিশের।

স্থানীয়দের অভিযোগ, বেপোরয়া ভাবে লরি চলাচল করার ফলেই এই ধরণের দুর্ঘটনায় মানুষের প্রাণ যাচ্ছে। তারা এই মোড়ে ট্রাফিক ব্যবস্থাও আরও জোরালো করার দাবি তুলেছেন।

লরির ধাক্কায় ছাত্রীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল জয়পুর,অবরোধ হটাতে বেধড়ক লাঠি চার্জ পুলিশের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : লরির ধাক্কায় এক ছাত্রীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে জয়পুরের চাতরা মোড় এলাকা। ছাত্রীর মৃত্যুর প্রতিবাদে মৃতদেহ রাস্তায় ফেলে রেখে পথ অবরোধ করে বিক্ষোভে সামিল হন স্থানীয় মানুষ। ঘটনাস্থলে জয়পুর থানার পুলিশ পৌঁছলে পুলিশ সাথে বিক্ষোভকারীদের বাক নিতন্ডা চরমে ওঠে। বিক্ষোভ সামাল দিতে হিমসিম খেতে হয় পুলিশকে এরপর পরিস্থিতি সামাল দিতে র‍্যাফ সহ বিশাল পুলিশ বাহিনী পৌঁছয়। অবরোধ হটাতে চলে বেধড়ক লাঠি চার্জ। বেশ কয়েকজন বিক্ষোভকারীকে ধরে পুলিশ ভ্যানে ওঠানো হয়।আটক করা হয়েছে ঘাতক লরির চালককেও।

স্থানীয় সুত্রে জানা গেছে, মৃত ছাত্রী এদিন কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র থেকে বাড়ি ফিরছিল।চাতরা মোড়ের কাছে সে দুর্ঘটনার কবলে পড়ে। কোতুলপুর দিক থেকে এসে একটি লরি আচমকা তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় শ্রবন্তী মন্ডল (১৭) নামে ওই ছাত্রীটির। সে লোকপুর এলাকার পান্না গ্রামের বাসিন্দা।এদিন,প্রায় ঘন্টা দেড়েক ধরে বিক্ষোভ চলায় এই রাস্তায় যান চলাচলও ব্যহত হয়।পুলিশ শেষে লাঠিচার্জ করে অবরোধ হটায়। এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয়দের অভিযোগ, বেপোরয়া ভাবে লরি চলাচল করলেও কোন হেলদোল নেই ।

ফলে,এই ধরণের দুর্ঘটনায় মানুষের প্রাণ যাচ্ছে। তারা এই মোড়ে ট্রাফিক ব্যবস্থাও আরও জোরালো করার দাবি তুলেছেন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story