জঙ্গলমহল খাতড়া

বাঁকুড়ায় প্রায় সাড়ে ৭ লাখ বাড়ীতে জল পৌঁছে দেবে জলস্বপ্ন প্রকল্প,খাতড়ায় ঘোষণা মুখ্যমন্ত্রীর।

বাঁকুড়ার জলকষ্ট মেটাবে জলস্বপ্ন প্রকল্প।খাতড়ায় ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। এবং এই প্রকল্পে বাঁকুড়া জেলার ৭ লাখ ৪১ হাজার বাড়িতে জল পৌঁছে যাবে যার মধ্যে এখনই অন্তত ৪ লাখ বাড়িতে জল পৌঁছে গেছে বলে জানান তিনি। এই জল প্রকল্পের প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী বিজেপিকেও একহাত নেন এদিন।

বাঁকুড়ায় প্রায় সাড়ে ৭ লাখ বাড়ীতে জল পৌঁছে দেবে জলস্বপ্ন প্রকল্প,খাতড়ায় ঘোষণা মুখ্যমন্ত্রীর।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন ( সঞ্জয় ঘটক,খাতড়া): বাঁকুড়া সার্কিট হাউস থেকে বাঁকুড়া স্টেডিয়াম হেলি প্যাডে কপ্টার চড়ে খাতড়ার খড়বন মায়দানে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এখানকার অস্থায়ী হেলি প্যাডে নেমে পন্ডিত রঘুনাথ মুর্মুর স্ট্যাচুতে মাল্যদান করেন। এরপর প্রশাসনিক সভায় যোগদেন তিনি।সভার শুরুতে সাঁওতাল ভাষায় কুশল বিনিময়ও করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন বাঁকুড়া সাহিত্য ও সংস্কৃতির পীঠস্থান।এই বাঁকুড়াতেই একসময় রক্ত ঝরত। তৃণমূল ক্ষমতায় আসার পর জঙ্গলমহলে শান্তি ফিরেছে। তিনি এদিন বাঁকুড়ার জলকষ্ট মেটাতে জলস্বপ্ন প্রকল্পের ঘোষণাও করেন।এই প্রকল্প সুখা মরসুমে বাড়ি,বাড়ি জলের যোগান দেবে।

এবং এই প্রকল্পে বাঁকুড়া জেলার ৭ লাখ ৪১ হাজার বাড়িতে জল পৌঁছে যাবে যার মধ্যে এখনই অন্তত ৪ লাখ বাড়িতে জল পৌঁছে গেছে বলে জানান তিনি। এই জল প্রকল্পের প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রী বিজেপিকেও একহাত নেন।তিনি কটাক্ষের সুরে বলেন বিজেপি মুখে বড়ো,বড়ো ভাষন দেয় কাজ কিছুই করেনা।আমরা জমি দিচ্ছি,৪০% ম্যাচিং গ্রান্ট দিচ্ছি,আমরা প্রকল্পের রক্ষণাবেক্ষণ করছি আর বিজেপি বলছে হ্যাম দে রাহা হ্যায়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇



Next Story