জঙ্গলমহল খাতড়া

তালডাংরায় জঙ্গল থেকে ত্রিপলে মোড়া পচা গলা মৃতদেহ উদ্ধার, এলাকা জুড়ে চাঞ্চল্য।

তালডাংরায় জঙ্গল থেকে ত্রিপলে মোড়া পচা গলা মৃতদেহ উদ্ধার, এলাকা জুড়ে চাঞ্চল্য।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলার তালডাংরা থানা এলাকার জয়পুর গ্রাম লাগোয়া জঙ্গল থেকে ত্রিপলে মোড়া পচা গলা মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকা জুড়ে। গ্রামবাসীদের দাবী,দিন কয়েক আগে থেকেই গ্রামের জঙ্গল লাগোয়া ওই এলাকা দিয়ে পার হবার সময় দুর্গন্ধ টের পাচ্ছিলেন স্থানীয়রা। তবে অনেকই ভাবছিলেন কুকুর বা কোন গবাদি পশুর মরদেহ পচে দুর্গন্ধ ছড়াচ্ছে। কিন্তু আজ সকালে এলাকার কয়েকজনের ত্রিপলে মোড়া এই মৃতদেহ নজরে পড়ে। মোড়া ত্রিপলের ফাঁকে তারা দুটি পা বের হয়ে আছে তা টের পান। এর পরই খবর দেওয়া হয় পুলিশে। তালডাংরা থানার পুলিশ এসে, জঙ্গলের ঝোপ ঝাড় থেকে পচা গলা মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠান।

মৃতদেহটির পচনের ধরন দেখে পুলিশ মনে করছে কয়েকদিন আগে এই মৃতদেহ কে বা কারা জঙ্গলে ত্রিপলে মুড়ে ফেলে দিয়ে গেছে। জানা হেছে পচা গলা এই মৃতদেহটি পুরুষের। তবে পচন ধরে যাওয়ায় শরীরের আঘাতের চিহ্ণ বা বাহ্যিক মুখের অবয়ব দেখে প্রাথমিক ভাবে সনাক্ত করা যায়নি। মৃত্যুর কারন নিশ্চিত ভাবে জানতে বুধবার দুপুরে তালডাংরা থানার পুলিশ এই পচা গলা মৃতদেহ প্লাস্টিকে মুড়ে বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায়।এদিকে,স্থানীয় মানুষের অনুমান অন্য কোথা থেকে খুন করে এই জঙ্গলে মৃতদেহ ফেলে গেছে এমন ঘটনাও হতে পারে, আবার কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন মৃতদেহ আতঙ্কে জঙ্গলে ফেলে পালিয়েছে এমন আশঙ্কাও করছেন কেও,কেও।

তবে, এই অনুমান গুলি সমর্থন বা প্রমাণ যোগ্য এমন কোন তথ্য এখনও মেলেনি। এই ঘটনার কিনারা করতে তদন্ত শুরু করেছে তালডাংরা থানার পুলিশ।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story