জঙ্গলমহল খাতড়া

এক গ্রামবাসীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে উত্তাল ইন্দপুরের জিওড়দা গ্রাম,পুলিশ কুকুর এনে তদন্তের দাবীতে পুলিশকে ঘিরে বিক্ষোভ।

গ্রামবাসীরা মনে করছেন এটি খুনের ঘটনা তাই খুনীকে চিহ্ণিত করে গ্রেপ্তার করতে পুলিশ কুকুর এনে তদন্তের দাবিতে সোচ্চার হয়েছেন৷ পুলিশ কুকুর না আনয় মৃতদেহ তুলতেও পুলিশকে বাধা দেওয়া হয়। দফায়,দফায় পুলিশের সাথে বাগ-বিতন্ডায় জড়িয়ে পড়েন গ্রামবাসীরাও।

এক গ্রামবাসীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে উত্তাল ইন্দপুরের জিওড়দা গ্রাম,পুলিশ কুকুর এনে তদন্তের দাবীতে পুলিশকে ঘিরে বিক্ষোভ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : এক গ্রামবাসীর মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল বাঁকুড়া জেলার ইন্দপুর থানার জিওড়দা গ্রাম।গ্রামবাসীদের দাবি,রাজ কিশোর সিংহ নামে ওই ব্যক্তিকে খুন করা হয়েছে।উদ্ধার হওয়া মৃতদেহের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ণ রয়েছে। এমনকি পরনের জামা- কাপড়ও ছিলনা শরীরে।গ্রামবাসীরা মনে করছেন এটি খুনের ঘটনা তাই খুনীকে চিহ্ণিত করে গ্রেপ্তার করতে পুলিশ কুকুর এনে তদন্তের দাবিতে সোচ্চার হয়েছেন৷ পুলিশ কুকুর না আনয় মৃতদেহ তুলতেও পুলিশকে বাধা দেওয়া হয়। দফায়,দফায় পুলিশের সাথে বাগ-বিতন্ডায় জড়িয়ে পড়েন গ্রামবাসীরাও।

তাদের একটাই দাবি,পুলিশ কুকুর এনে অবিলম্বে খুনীকে চিহ্ণিত করা হোক।এদিন,বিকেল থেকেই এই মৃতদেহ উদ্ধারের ঘটনায় গ্রামে চাঞ্চল্য ছড়ায়।তার পর সন্ধ্যে গড়িয়ে রাত পর্যন্ত গ্রামবাসীরা তাদের দাবিতে অনড থাকায়।পুলিশও বিপাকে পড়ে যায়। এখন দেখার পুলিশ এই মৃতদেহ উদ্ধারের ঘটনা কত তাড়াতাড়ি কিনারা করে ফেলে? সেদিকেই নজর রইল সবার।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story