জঙ্গলমহল খাতড়া

সরকারি বাসের ধাক্কায় দম্পতি মৃত্যু,ঘাতক বাসের ছিল না বীমা,ফিটনেস সার্টিফিকেট,প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ।

সরকারি বাসের ধাক্কায় মৃত্যুর প্রতিবাদে এবং মৃতের আত্মীয়কে চাকরির দাবিতে সিমলাপাল - স্কুল মোড়ে বাঁকুড়া - ঝাড়গ্রাম রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।তাদের দাবী,এই ঘাতক বাসটির বীমা এবং ফিটনেস সার্টিফিকেটের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলেও দিব্যি বাসটি রাস্তায় চলেছে।

সরকারি বাসের ধাক্কায় দম্পতি মৃত্যু,ঘাতক বাসের ছিল না বীমা,ফিটনেস সার্টিফিকেট,প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ।
X

বাঁকুড়া২৪x৭,প্রতিবেদন : দুর্গপুর - ঝাডগ্রাম রুটের দূরপাল্লার সরকারি বাস, অথচ তা পথে চলছিল ফিটনেস ও বীমা ছাড়াই!সরকার নিজেই নিজের আইনকে বুড়ো আঙ্গুল দেখাচ্ছেন! অথচ, জনতার বেলায় এমন ঘটনায় মোটা টাকা ফাইন হত। সরকারি এই বাসটি আদৌ পথে চলার উপযোগী ছিল কি না? তা নিয়েও প্রশ্ন উঠছে।বুধবার রাইপুরের অমৃতপালে এই বাসটি একটি মোটর বাইকে ধাক্ক দিল্লে সুধাময় রানা ও ডলি রানা নামে এক দম্পতির মৃত্যু হয়। এই দম্পতি সিমলাপালের বাসিন্দা। তাই স্থানীয় মানুষ বৃহস্পতিবার এই সরকারি বাসের ধাক্কায় মৃত্যুর প্রতিবাদে এবং মৃতের আত্মীয়কে চাকরির দাবিতে-

সিমলাপাল - স্কুল মোড়ে বাঁকুড়া - ঝাড়গ্রাম রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।তাদের দাবী,এই ঘাতক বাসটির বীমা এবং ফিটনেস সার্টিফিকেটের মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলেও দিব্যি বাসটি রাস্তায় চলেছে৷ তাহলে নিরাপত্তা কি করে মিলবে? পাশাপাশি,তারা এই মৃত্যুর ঘটবায় ক্ষতিপূরণের দাবিও তোলেন। বৃহস্পতিবার দিনভর এই অবরোধর জেরে রাজ্য সড়কে যান চলাচল ব্যহত হয়। সমস্যায় পড়েন নিত্যযাত্রীরাও।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story