ব্রেকিং নিউজ

কালবৈশাখীর ঝড়ে ক্ষতিগ্রস্ত মুখ্যমন্ত্রীর কর্মী সভার প্যান্ডেল,রাত জেগে চলছে মেরামতের কাজ।

কালবৈশাখীর ঝড়ে ক্ষতিগ্রস্ত মুখ্যমন্ত্রীর কর্মী সভার প্যান্ডেল,রাত জেগে চলছে মেরামতের কাজ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : কালবৈশাখীর ঝড়ের হানায় ক্ষতিগ্রস্ত হল তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথ ভিত্তিক কর্মীসভার প্যান্ডেল।এদিন বিকেলে আচমকা কালবৈশাখীর ঝড় আছড়ে পড়ে শহরে। আর কর্মীসভার প্যান্ডেল যেখানে বানানো হয়েছে সেই সতীঘাটের গন্ধেশ্বরী নদীর তীরবর্তী এলাকার বিস্তীর্ণ অংশ একেবারে ফাঁকা। তার ওপর নদীচর লাগোয়া হওয়ায় ঝড়ের গতিবেগ ছিল বেশী। তাই ঝড় ও বৃষ্টির দাপটে প্যান্ডেলের কাপড় ছিঁড়ে গিয়েছে।এছাড়া মন্ডপের ঝাউনিও ক্ষতিগ্রস্ত হয়েছে।পাশাপাশি, হোর্ডিং,ব্যানারও নষ্ট হয়েছে।

বুধবার বেলা দশটা নাগাদ এখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বুথ কর্মীদের নিয়ে বৈঠকের কর্মসুচী আছে।তাই ক্ষতিগ্রস্ত প্যাণ্ডেল রাত জেগে মেরামতির কাজ চলছে পুরো দমে।যুদ্ধকালীন তৎপরতায় মন্ডপ নির্মাণ কর্মীরা এখন সভাস্থলটিকে আগের চেহারায় ফিরিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন পুরোদমে।তারা অবশ্য ভোরের আলো ফোটার আগেই সভাস্থল প্রস্তুত করে দেবেন বলে আশবাদী।এদিকে বৃষ্টির ফলে এই এলাকার মাটিও খানিক নরম হয়ে গেছে।তবে এই নরম মাটির ওপর স্টোন ডাস্ট,কাঠগুঁড়ো দিয়ে ঢেকে দেওয়া হবে। প্রসঙ্গত,বুধবারের এই কর্মীসভায় প্রায় লক্ষাধিক কর্মীর জমায়েত হবে।

তাই, বিশাল জমায়েতের কথা ভেবে সভাস্থল দ্রুত প্রস্তুত করে ফেলার জন্য বাঁকুড়া শহরের তৃণমূল কর্মী,সমর্থকেরাও লেগে পড়েছেন।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story