শহর বাঁকুড়া

ফের ট্রেনের কামরায় ধোঁয়া,বাঁকুড়া স্টেশনে ছড়ালো আতঙ্ক! বড়ো বিপদ থেকে বাঁচলেন কামাখ্যা-ব্যাঙ্গালুরু এসি সুপারফাস্টের যাত্রীরা।

তড়িঘড়ি রেলের মেইনটেনেন্স বিভাগের কর্মী ও আধিকারিকরা ছুটে আসেন। এবং তারা দেখেন ট্রেনের একটি এসি কামরার ব্রেক বাইন্ডিং থেকে ওই ধোঁয়া বের হচ্ছে। এরপরই তাঁরা ট্রেনের ওই ব্রেক বাইন্ডিং মেরামতির কাজে হাত লাগান।

ফের ট্রেনের কামরায় ধোঁয়া,বাঁকুড়া স্টেশনে ছড়ালো আতঙ্ক! বড়ো বিপদ থেকে বাঁচলেন কামাখ্যা-ব্যাঙ্গালুরু এসি সুপারফাস্টের যাত্রীরা।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ফের ট্রেনের কামরা থেকে ধোঁয়া বের হওয়ার ঘটনাকে কেন্দ্র করে বাঁকুড়া স্টেশনে আতঙ্কের সৃষ্টি হল। এদিন বেলা সাড়ে দশটা নাগাদ কামাখ্যা ব্যাঙ্গালুরু এসি সুপারফাস্ট এক্সপ্রেস বাঁকুড়া স্টেশনে ঢুকতেই একটি কামরার নীচ থেকে গলগল করে ধোঁয়া বের হতে থাকে।আর তা প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা যাত্রীদের প্রথম নজর পড়ে।তারা চিৎকার করলে রেল পুলিশ এবং রেকের আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে আসেন। আগুন লাগার আশঙ্কায় ওই কামরা থেকেও যাত্রীরা নেমে পড়েন।ট্রেনের যাত্রীদের।অযথা আতঙ্কিত হওয়া থেকে বিরত থাকার জন্য অনুরোধ করেন রেলের আধিকারিকরা।

তারা আশ্বস্ত করতে থাকেন এটা মামুলি ঘটনা।ভয়ের কিছু নেই। তড়িঘড়ি রেলের মেইনটেনেন্স বিভাগের কর্মী ও আধিকারিকরা ছুটে আসেন। এবং তারা দেখেন ট্রেনের একটি এসি কামরার ব্রেক বাইন্ডিং থেকে ওই ধোঁয়া বের হচ্ছে। এরপরই তাঁরা ট্রেনের ওই ব্রেক বাইন্ডিং মেরামতির কাজে হাত লাগান। এই ঘটনার জেরে প্রায় বেশ কিছুক্ষণ ধরে বাঁকুড়া স্টেশনে দাঁড়িয়ে থাকে ওই ট্রেনটি। পরে মেরামতির কাজ শেষ হলে ট্রেনটি ফের গন্তব্যের উদ্যেশ্যে রওনা দেয়। তবে,স্টেশনের মধ্যে এই দুর্ঘটনা ঘটায় তা দ্রুত মেরামতি করা গিয়েছে।স্টেশন থেকে দূরে এমন দুর্ঘটনার কবলে পড়লে।যাত্রীদের ভোগান্তি বাড়ত।

এদিন,বড়ো দুর্ঘটনা না ঘটায় হাঁপ ছেড়ে বেঁচেছেন এই ট্রেনের যাত্রীরা। তবে, তারা এই ধরনের বিপত্তি এড়াতে রেলের আরও সক্রিয়তার দাবিও তোলেন এদিন।

Next Story