শহর বাঁকুড়া

বিজেপির বিক্ষোভে পুলিশ বিধায়ক ধস্তাধস্তি,বিডিওকে হুঁশিয়ারি,চাকরি দূর্নীতি ফাঁস করে রাস্তায় উলঙ্গ করে দাঁড় করানোর হুমকি।

বিজেপির বিক্ষোভ কর্মসুচীতে বক্তব্য রাখতে গিয়ে মুখে লাগাম চেপে রাখতে পারেননি নিলাদ্রি বাবু।চাকরি দুর্নীতি প্রসঙ্গে রাস্তায় উলঙ্গ করে দাঁড় করানোর হুমকি দিয়ে কার্যত রাজ্যের শাসক দলের বিরুদ্ধে তোপ দাগেন এই বিজেপি বিধায়ক।

বিজেপির বিক্ষোভে পুলিশ বিধায়ক ধস্তাধস্তি,বিডিওকে হুঁশিয়ারি,চাকরি দূর্নীতি ফাঁস করে রাস্তায় উলঙ্গ করে দাঁড় করানোর হুমকি।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিজেপিকে ভোট দেওয়ায় গ্রামবাসীরা সরকারি উন্নয়ন ও সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত এই অভিযোগ তোলার পাশাপাশি, বিডিও'র দুর্নীতির প্রতিবাদে বাঁকুড়া ১ নাম্বার ব্লকের বিডিও অফিসে বিজেপির বিক্ষোভ কর্মসুচীকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে পুয়াবাগান এলাকা। বিডিও অফিসের গেটে পুলিশের ব্যারিকেড ঠেলে ঢোকার চেষ্টা করলে, বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রি দানার সাথে পুলিশের চরম ধস্তাধস্তি শুরু হয়।এদিকে,বিক্ষোভ কর্মসুচীতে বক্তব্য রাখতে গিয়ে, নিলাদ্রি দানা বিডিওকে হুমকি দেন।

এমনকি এই বিক্ষোভ কর্মসুচীতে বক্তব্য রাখতে গিয়ে মুখে লাগাম চেপে রাখতে পারেননি নিলাদ্রি বাবু।চাকরি দুর্নীতি প্রসঙ্গে রাস্তায় উলঙ্গ করে দাঁড় করানোর হুমকি দিয়ে কার্যত রাজ্যের শাসক দলের বিরুদ্ধে তোপ দাগেন এই বিজেপি বিধায়ক।যদিও বক্তব্য রাখার পর তার ভুল ভাঙ্গে। সাংবাদিকদের জানান,তিনি কাওকে হুমকি দেননি,এবং উলঙ্গ হওয়ার হুঁশিয়ারি দেন নি।তার বক্তব্য যেন সংবাদ মাধ্যম বিকৃত না করেন।উল্টে তিনি তৃণমূলকে পালটা আক্রমণ করে পরিস্থিতি নিজের অনুকূলে আনার চেষ্টা চালান।

যদিও,এই এভাবে বেলাগাম মন্তব্য করায় ইতিমধ্যেই জেলার রাজনৈতিক মহল জুড়ে যথেষ্ট আলোড়ন পড়ে গিয়েছে।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story