শহর বাঁকুড়া

Hungry eyes - এ মাত্র ৫৯৯ টাকায় নিউ ইয়ার্স ইভ ডিজে পার্টি,সাথে ভুরিভোজ,আনলিমিটেড ফান।

জনপ্রতি ৫৯৯ টাকায় মিলছে এন্ট্রি পাস। আর কাপল বুকিং এর ক্ষেত্রে ১০% ছড়ের সুবিধা রয়েছে। পার্টি শুরু হবে সন্ধ্যে ছটা থেকে। ওয়েলকাম ড্রিংস, চা দিয়ে শুরু, থাকছে স্টার্টার স্ন্যাকস আর মেন কোর্সে থাকছে নয় রকমের পদ।

Hungry eyes - এ মাত্র ৫৯৯ টাকায় নিউ ইয়ার্স ইভ ডিজে পার্টি,সাথে ভুরিভোজ,আনলিমিটেড ফান।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বছরের শেষ দিনটি চুটিয়ে উপভোগ করতে চান? তাহলে,ওই দিন চলে আসুন বাঁকুড়া শহরের উপকন্ঠে এসবিএসটিসি বাস স্ট্যান্ডের কাছে রাজগ্রাম যাওয়ার পথে-ইকো ফ্রেন্ডলি ফ্যামিলি ফুড পার্ক Hungry eyes - এ। ৩১ শে ডিসেম্বর এখানে আয়োজন করা হয়েছে নিয় ইয়ার্স ইভ ডিজে পার্টি আর সাথে থাকছে বাউল গানের আসর। জনপ্রতি মাত্র ৫৯৯ টাকায় মিলছে এন্ট্রি পাস। আর কাপল বুকিং এর ক্ষেত্রে ১০% ছড়ের সুবিধা রয়েছে। পার্টি শুরু হবে সন্ধ্যে ছটা থেকে। ওয়েলকাম ড্রিংস এবং চা দিয়ে শুরু,থাকছে স্টার্টার স্ন্যাকস আর মেন কোর্সে নয় রকমের পদ।

আপনি এন্ট্রি পাস বুকিং এর জন্য 7908188519 এই নাম্বারে যোগাযোগ করে নিতে পারেন।এই ফুড পার্কে খড়ের সুন্দর,সুন্দর কটেজ,আর দেওয়াল জুড়ে যামিনী রায়ের পট চিত্র আপনাকে অন্য অনুভূতি দেবে।সাথে রয়েছে মনকাড়া পরিবেশ। আর রাতের মায়াবী আলোক সজ্জা। যা আপনার মন ভরিয়ে দেবে। এই ফুড পার্কের ট্রি - হাউসেও আপনি ডিনার সারতে পারবেন। বা টেন্টে এডভেঞ্চারের মজা নিতে পারেন।আর শীতের হিমেল হাওয়ায় ক্যাম্প ফায়ারে বাড়িয়ে নিতে পারেন উষ্ণতাও।এছাড়া রয়েছে ঘোড়াতে চড়ার সুযোগও।ঘোড়াতে চড়ে সারা ফুড পার্কে ঘুরে নিতে পারবেন।

আর সাথে ইন্ডিয়ান,চাইনিজ, কন্টিনেন্টালের পাশাপাশি,একেবারে ষোলোআনা বাঁকড়ি পদের নানান পসরা নিয়ে তৈরি এই ফুড পার্ক। এখানে শীতের মরসুমে পিকনিকও করতে পারেন। এছাড়া, বিয়েবাড়ি,জন্মদিনের পার্টি ও করতে পারবেন এখানে। রয়েছে ক্যান্ডেল পার্টি ডিনার,কর্পোরেট ইভেন্টর জন্য অল ইন ওয়ান প্যাকেজ।রয়েছে সুসজ্জিত বিশাল রেস্টুরেন্টও। আর পুরো ফুড পার্ক জুড়ে গ্রাম্য পরিবেশ এবং সবুজের সমারোহ আপনার মনের ক্লান্তি দূর করবে নিমেষে। তাই,আপনি পুরো পরিবার কে সাথে নিয়ে চলে আসুন এখানে।আপনাকে পরিষেবা দিতে তৈরি টিম হ্যাংরি আইস।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story