ফের বিক্ষোভ বাঁকুড়া পৌর উচ্চ বিদ্যালয়ে,রসিদের থেকে প্রায় ৯ গুন বেশী টাকা আদায়ের অভিযোগ,ঘেরাও প্রধান শিক্ষক।

ফের বিক্ষোভ বাঁকুড়া পৌর উচ্চ বিদ্যালয়ে,রসিদের থেকে প্রায় ৯ গুন বেশী টাকা আদায়ের অভিযোগ,ঘেরাও প্রধান শিক্ষক।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া পৌর উচ্চ বিদ্যালয়ে একের পর এক বেনিয়মের জেরে পড়ুয়া বিক্ষোভের বিরাম নেই! শুক্রবার আরও একবার প্রধান শিক্ষককে ঘেরাও করে বিক্ষোভে ফেটে পড়ল এই স্কুলের সদ্য উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ পড়ুয়ারা। তাদের অভিযোগ একাদশ ও দ্বাদশ শ্রেণীতে স্কুল কর্তৃপক্ষ দু দফায় সাড়ে সাতশো করে মোট পনেরোশো টাকা ফি বাবদ আদায় করলেও তার রসিদ দেওয়া হয়েছে মাত্র ৮৩ টাকা করে।


বাকি টাকার হিসাব এবং অতিরিক্ত টাকা ফেরতের দাবীতেই আজ পড়ুয়ারা বিক্ষোভে সামিল হন। এবং অবিলম্বে তারা অতিরিক্ত আদায় করা টাকা ফিরিয়ে দেওয়ার দাবী তোলে।যদিও,বাঁকুড়া পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাধন চন্দ্র ঘোষের পালটা দাবী, স্কুল পরিচালন কমিটি এই অতিরিক্ত টাকা তোলার সিদ্ধান্ত নেয়।

সেই মতো টাকা তোলা হয়েছে। তিনি আরও বলেন স্কুলের ল্যাব ও অস্থায়ী কর্মীদের বেতন দিতেই এই টাকা খরচ করা হয়। তবে এদিন চাপে পড়ে বেশ কয়েকজন পড়ুয়াকে টাকা ফেরত দেন তিনি।এর আগে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ পড়ুয়াদের কাছ থেকে মিষ্টি খাবার নাম করে স্কুল লিভিং সার্টিফিকেট দেওয়ার সময় টাকা তোলার ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভে উত্তাল হয় এই স্কুল। তার রেশ কাটতে না কাটতেই এবার আরও একবার পড়ুয়াদের বিক্ষোভ এই স্কুলের অনিয়ম ও দুর্নীতি কার্যত ফাঁস করেদিল, তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦ভিডিও। 👇





Next Story