শহর বাঁকুড়া

মেয়ের চাকরির সিআইডি তদন্ত নিয়ে এবার মুখ খুললেন নিলাদ্রি দানা।

বঙ্কিম বাবুর বাড়ির মতো বাঁকুড়ায় এসে নিলাদ্রি বাবুর বাড়িতেও আজে- কালের মধ্যে সিআইডি দল হানা দিতে পারে? এমন আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছেনা বলে মনে করছেন জেলার রাজনৈতিক মহল।

মেয়ের চাকরির সিআইডি তদন্ত নিয়ে এবার মুখ খুললেন নিলাদ্রি দানা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :কল্যাণীর এইমসে মেয়ে মৈত্রেয়ীর চাকরি নিয়ে সিআইডি তদন্ত প্রসঙ্গে এবার মুখ খুললেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রি দানা। একটি বেসরকারি এজেন্সির চাকরিতে এভাবে সিআইডি তদন্ত নিয়ে প্রশ্নও তোলেন তিনি। তার দাবী,মানুষকে বোকা বানানোর চেষ্টা চালাচ্ছে শাসক দল। কিন্তু মানুষ এত বোকা নন। সিআইডি তলবের বিষয়ে তিনি আইনি লড়াই লড়ছেন।এবং কিছু দিনের মধ্যেই তার বিরুদ্ধে এই সিআইডি তদন্তের চক্রান্ত তিনি রিতীমত সাংবাদিক বৈঠক করে ফাঁস করারও হুমকি দেন।

প্রসঙ্গত,বুধবার সিআইডি-র ৪ সদস্যের একটি প্রতিনিধি দল বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের হরিণঘাটা থানার বড়জাগুলির বাড়িতে যান। ওই দিন দুপুর বারোটা নাগাদ সিআইডি-র প্রতিনিধি দল বিধায়কের বাড়িতে পৌঁছান এবং প্রায় ঘণ্টা দেড়েক তারা ছিলেন। বিধায়কের পুত্রবধূ অনুসূয়া ঘোষকে এইমসে চাকরি নিয়োগ সংক্রান্ত জিজ্ঞাসাবাদ করে সিআইডি। এবার, বাঁকুড়ায় এসে নিলাদ্রি দানার বাড়ীতে গিয়ে তার মেয়ে মৈত্রেয়ীকে এবং নিলাদ্রি বাবুকে জেরা করার সম্ভাবনাও রয়েছে বলে সুত্রের খবর। যদিও,নিলাদ্রি বাবু আদালতের মাধ্যমে সময় চেয়েছেন বলে জানা যাচ্ছে।

তবুও, বঙ্কিম বাবুর বাড়ির মতো বাঁকুড়ায় এসে নিলাদ্রি বাবুর বাড়িতে আজে- কালের মধ্যে সিআইডি দল হানা দিতে পারে এমন আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।উল্লেখ্য,এইমসে চাকরি দূর্নীতির অভিযোগে ৮ জনের নামে কল্যাণী থানায় অভিযোগ দায়ের করে জনৈক,শরিফুল ইসলাম নামে এক ব্যক্তি।এই এফআইআরে বাঁকুড়ার সাংসদ তথা দেশের শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার এবং বাঁকুড়ার বিধায়ক নিলাদ্রি দানার নামও আছে৷ অভিযোগ তারা নিজেদের প্রভাব খাটিয়ে নিকট জনদের চাকরি পাইয়ে দিয়েছেন।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story