শারদোৎসব

কোভিড আবহে নবান্ন থেকে জেলার ৭ টি পুজোর ভার্চুয়াল উদ্বোধন মুখ্যমন্ত্রীর।

কোভিড আবহে বাঁকুড়ার ৭টি মন্ডপের দুর্গাপূজোর ভার্চুয়াল উদ্বোধন সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন থেকে দক্ষিণবঙ্গের একগুচ্ছ পুজোর ভার্চুয়াল উদ্বোধনের কর্মসুচী নেওয়া হয়।

কোভিড আবহে নবান্ন থেকে জেলার ৭ টি পুজোর ভার্চুয়াল উদ্বোধন মুখ্যমন্ত্রীর।
X

বাঁকুড়া২৪X৭!প্রতিবেদন : কোভিড আবহে এবার নবান্ন থেকে বাঁকুড়া জেলার ৭টি দূর্গাপুজোর ভার্চুয়াল উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সাতটি পুজোর মধ্যে রয়েছে বাঁকুড়া সদর মহকুমার তিনটি। মধ্য-কেন্দুয়াডিহি সর্বজনীন, ইন্দারাগোড়া হরেশ্বরমেলা সর্বজনীন ও পুয়াবাগান সর্বজনীন।আর বিষ্ণুপুর মহকুমার দু'টি। শালবাগান সর্বজনীন এবং সিহড় কোঙারপুর শ্রী শ্রী সর্বজনীন। অন্যদিকে, জেলার জঙ্গলমহলের খাতড়া মহকুমার দু'টি।খাতড়া বাজার ষোলআনা দুর্গোৎসব ও রাইপুরের মা মহামায়া সর্বজনীন।

এই পুজোর ভার্চুয়াল উদ্বোধন করতে গিয়ে জেলার ইন্দাসের সদ্য প্রয়াত বিধায়ক গুরুপদ মেটের পরিবারকে সমবেদনাও জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, জেলার পড়ুয়াদের প্রশংসাও করেন তিনি। তারিফ করেন জেলার লোক শিল্প ও শিল্পীদের।

জেলার এই সাতটি পুজো মন্ডপের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন জেলাশাসক এস অরুণ প্রসাদ,পুলিশ সুপার কোটেশ্বর রাও সহ অন্যান্য আধিকারিক ও জন প্রতিনিধিরাও।পাশাপাশি, পুজো কমিটির কর্তা ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

বাঁকুড়া শহরের মধ্য-কেন্দুয়াডিহি সর্বজনীনের পুজো এবার পড়ল ৮৮ তম বর্ষে।ইন্দারাগোড়া হরেশ্বরমেলা সর্বজনীনের পুজো এবার ১৭ তম বর্ষে পদার্পণ করল। শহরের উপকন্ঠে পুয়াবাগান সর্বজনীনের পুজো এবছর পড়ল ২৮ তম বর্ষে।


জেলার পুজো উদ্যোক্তারা এবার সরাসরি মুখ্যমন্ত্রী হাতে পুজোর উদ্বোধন করার সুযোগ মেলায় খুশী। পাশাপাশি এবার প্রতিটি মন্ডপে কঠোর ভাবে মানা হবে কোভিড সতর্কতা বিধিও।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story