নজরে ভোট

১ জুন বাঁকুড়ার সতীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলীয় কর্মী সভা,প্রতি বুথ থেকে অন্তত ১০ জন করে কর্মীর উপস্থিতির লক্ষ্যমাত্রা রেখেছে তৃণমূল।

১ জুন বাঁকুড়ার সতীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলীয় কর্মী সভা,প্রতি বুথ থেকে অন্তত ১০ জন করে কর্মীর উপস্থিতির লক্ষ্যমাত্রা রেখেছে তৃণমূল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সামনে পঞ্চায়েত নির্বাচন। তার পর রয়েছে লোকসভা ভোট। গত বিধানসভায় তৃণমূল রাজ্যে মোটের ওপর ভালো ফল করলেও নীচু তলায় অর্থাৎ বুথ লেভেলে দলের সাংগঠনিক ভিত্তিতে খানিক ঘাটতি ছিল এমন তথ্য উঠে এসেছিল দলের সমীক্ষায়। তাই পঞ্চায়েত ভোটকে সেমি ফাইনাল এবং লোকসভার ভোটকে ফাইনাল খেলা ধরে এখন থেকেই দলের শক্তি বাড়ানোর কৌশল নিয়েছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাই জেলায়,জেলায় বুথ কর্মীদের নিয়ে সভা করে রাজনৈতিক দীক্ষায় দীক্ষিত করবেন তিনি নিজে।

এই জন্য বাঁকুড়া জেলায় তিনি আসছেন আগামী ১ জুন।এদিন বাঁকুড়া শহরের জেলা তৃণমূল ভবন সংলগ্ন সতীঘাটে বুথ কর্মীদের রাজনৈতিক সভা অনুষ্ঠিত হবে।মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কর্মী সভায় জেলার প্রতিটি বুথ থেকে অন্তত পক্ষে ১০ জন করে বুথ কর্মীর উপস্থিতির লক্ষ্যমাত্রা স্থির করে দিয়েছেন তৃণমূল রাজ্য নেতৃত্ব। সেই মতো আজ থেকেই বুথে,বুথে প্রতিনিধি ঠিক করার কাজ শুরু করার নির্দেশ দেওয়া হয়েছে জেলা তৃণমূল নেতৃত্বের তরফে। তৃণমূলের দুই সাংগঠনিক জেলা বাঁকুড়া ও বিষ্ণুপুরের প্রতিটি বুথ থেকেই কর্মীরা এই সভায় অংশ নেবেন।


আজ, বাঁকুড়া জেলা তৃণমূল ভবনে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়।মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কর্মী সভার রাজ্য স্তরের দায়িত্ব প্রাপ্ত তৃণমূল নেতা সমীর চক্রবর্তী এদিন এই বৈঠকের নেতৃত্ব দেন।এবং তিনি জানান,শহরের সতীঘাটে এই সভা হবে এই সিদ্ধান্ত ইতি মধ্যেই নেওয়া হয়েছে। এবং এই ঐতিহাসিক সভায় জেলার প্রতিটি বুথ থেকে অন্তত পক্ষে ১০ জন করে কর্মী উপস্থিত থাকবেন। তা বুথ স্তরের নেতৃত্বদের জানিয়ে দেওয়া হয়েছে।বাঁকুড়ার সভার ঠিক আগের দিন অর্থাৎ ৩১মে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরুলিয়াতে কর্মসুচী রয়েছে।

পরের দিন ১লা জুন তিনি বাঁকুড়ায় দলীয় কর্মীসভা করবেন।কালবৈশাখীর ঝড়ের ঝুঁকি এড়াতে দুপুরের মধ্যেই সভা শেষ করতে চাইছে তৃণমূল। তাই সভার সময় আগিয়ে বেলা ১০ টা করা হয়েছে বলে দলীয় সুত্রে জানা গেছে অন্যদিকে,বাঁকুড়ায় মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকের কোন সময় সূচী এখনও জানা যায়নি। তবে সোমবার তা অফিসিয়ালি জানানো হতে পারে বলে মনে করা হচ্ছে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story