নজরে ভোট

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও সেই দল ত্যাগী নেত্রীকেই মন্ডল সভাপতি নির্বাচন,বিতর্কে ছাতনার বিজেপি নেতৃত্ব।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও সেই দল ত্যাগী নেত্রীকেই মন্ডল সভাপতি নির্বাচন,বিতর্কে ছাতনার বিজেপি নেতৃত্ব।
X

বাঁকুড়া২৪X৭,প্রতিবেদন : বিজেপি এপিসোড শেষ হয়েছে প্রায় মাস ছয়েক আগে।এখন তিনি তৃণমূলের মিটিং, মিছিলেও সামিল হচ্ছেন নিয়মিত। অথচ এই দলত্যাগী বিজেপি নেত্রী শৈব্যা মন্ডলের নাম নির্বাচিত হয়েছে বিজেপির ছাতনা ১ মন্ডল কমিটির সম্পাদক হিসেবে। আর তা নয়েই চরম অস্বস্তিতে পড়েছেন ছাতনার বিজেপি নেতৃত্ব। এই ঘটনার জেরে ছাতনায় তৃণমূল - বিজেপিতে রাজনৈতিক তর্জাও জমে উঠেছে। বাঁকুড়া জেলার ছাতনার দুমদুমি গ্রামের বাসিন্দা শৈব্যা মন্ডল অবশ্য ইতিমধ্যেই রাজনৈতিক দলত্যাগের হ্যাট্রিক সেরে ফেলেছেন

।বামপন্থী রাজনীতির হাত ধরে তার রাজনৈতিক ক্যারিয়ার শুরু। তখন তিনি আরএসপি করতেন। এরপর বাম জামানার পতনের পর তিনি গেরুয়া শিবিরে যোগ দেন। গত বিধানসভা ভোটেও তিনি বিজেপির হয়ে চুটিয়ে প্রচার সেরেছেন।বিজেপি প্রার্থী জয়ীও হন ছাতনা আসনে। কিন্তু ২০২১ এর শেষের দিকে বিজেপির প্রতি তার মোহভঙ্গ হয়।ডিসেম্বরে বিজেপি ছেড়ে আনুষ্ঠানিক ভাবে যোগদেন তৃণমূল কংগ্রেসে।তাকেই বিজেপি নব গঠিত মন্ডল কমিটির সম্পাদক হিসেবে নির্বাচিত করায় শৈব্যা দেবী নিজেও অবাক হতে যান।

এবং, তিনি স্পষ্ট দাবী করেন তিনি বিজেপি ছেড়েছেন গত ছয় মাস আগে।এবং তিনি তৃণমূলেই আছেন।মানুষকে বিভ্রান্ত করতে বিজেপি এমন কান্ড ঘটিয়েছে বলে অভিযোগও তোলেন স্থানীয় বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে।অন্যদিকে,এই রাজনৈতিক বিতর্ককে কেন্দ্র করে স্থানীয় বিজেপি ও তৃণমূল নেতাদের মধ্যে রাজনৈতিক কাদা ছোঁড়াছুড়ি শুরু হয়ে গেছে জোর কদমে।তৃণমূলের ছাতনা ব্লক সম্পাদক শান্তনু কুন্ডু বলেন বিজেপি এখন পদে বসানোর লোক পাচ্ছেনা তাই তৃণমূলের নেতাদের বিজেপি সাজিয়ে মানুষকে বিভ্রান্ত করতে চাইছে।

আন্যদিকে, বিজেপির ছাতনা ১ নাম্বার মন্ডলের সদ্য নির্বাচিত সভাপতি সৌরভ মুখোপাধ্যায়ের পালটা দাবী,তৃণমূল চাপে এখন শৈব্যা দেবী তার মত পরিবর্তন করছেন।তার সম্মতি নিয়েই তাকে মন্ডল সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছিল।গত ২০ মে বিজেপি ছাতনা ১ নাম্বার মন্ডলের নুতন কমিটি ঘোষণা করে।সেই কমিটির সম্পাদক পদে নির্বাচিত করা হয় বিজেপি ত্যাগী শৈব্যা মন্ডল কে। এই তালিকা ঘিরেই রাজনৈতিক বিতর্কের সৃষ্টি। যদিও শেষ পর্যন্ত এই তালিকা থেকে শৈব্যা দেবীর নাম বাদ দিয়ে পুরো ঘটনাকে ক্লোজ চ্যাপ্টার করতে চাইছে বিজেপি।

👁️ দেখুন 🎦ভিডিও। 👇


Next Story