নজরে ভোট

নববধূ পারমিতা কে সাথে নিয়ে সপরিবারে রঙের উৎসবে মাতলেন সৌমিত্র।

সৌমিত্রের স্ত্রী পারমিতা দেবী পেশায় আইনজীবী।নিজেকে লাইম লাইটে আনা তার নাপছন্দ।প্রচার বিমুখ পারমিতা সংবাদ মাধ্যমে তার প্রতিক্রিয়া না ব্যক্ত করলেও এদিন নিজে চুটিয়ে উপভোগ করলেন মল্লভূমে রঙের উৎসব।

নববধূ পারমিতা কে সাথে নিয়ে সপরিবারে রঙের উৎসবে মাতলেন সৌমিত্র।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সৌমিত্রের জীবনে সুজাতা এখন অতীত! নতুন করে ঘর বেঁধেছেন পারমিতার সাথে।গত কয়েক বছর ধরে রঙের উৎসব ছিল যেন সাদা- কালো।এবার জীবনে নতুন করে যেন বসন্তের ছোঁয়া এনে দিল পারমিতার সাথে গাঁটছড়া। তাই সৌমিত্রের জীবনে এবছরের হোলি যেন তাকে নতুন রঙে রাঙ্গিয়ে দিল। মা,বাবা,স্ত্রী বাচ্চা সকলকে সাথে নিয়ে হোলির উৎসবে মাতলেন তিনি।সকালে একপ্রস্ত হোলির আবহে জনসংযোগের মধ্য দিয়ে ভোটের প্রচার সেরে ফেলেন সৌমিত্র বাবু।তারপর বেলার দিকে স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে বের হন নিনের বুলেটে করে।

তারপরে সপরিবারে উপভোগ করেন রঙের উৎসব।সৌমিত্র বাবু বলেন,এতদিন সেইভাবে পরিবারকে সময় দিতে পারিনি,তাছাড়া পুরোপরিবারকে যে একসূত্রে বাঁধে সেই ছিল না।এবছর সেই ঘাটতি কেটেছে।কারও ভুলের জন্য তো জীবন থেমে থাকতে পারেনা।নতুন করে পথ চলা শুরু।পারমিতা দেবী পেশায় আইনজীবী।নিজেকে লাইম লাইটে আনা তার নাপছন্দ।প্রচার বিমুখ পারমিতা অবশ্য এদিন নিজে চুটিয়ে উপভোগ করলেন মল্লভূমে রঙের উৎসব তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story