নজরে ভোট

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই অনুগামীদের নিয়ে দেওয়াল লিখন শুরু ফাল্গুনীর,আরজি কর ইস্যু উপ নির্বাচনে প্রভাব ফেলবে না,সাফ জানালেন তিনি।

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই তাঁর অনুগামীদের নিয়ে নিজে হাতে দেওয়াল লিখন শুরু করে দিলেন তালডাংরা বিধানসভা উপ নির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ফাল্গুনী সিংহবাবু।

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই অনুগামীদের নিয়ে দেওয়াল লিখন শুরু ফাল্গুনীর,আরজি কর ইস্যু উপ নির্বাচনে প্রভাব ফেলবে না,সাফ জানালেন তিনি।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই তাঁর অনুগামীদের নিয়ে নিজে হাতে দেওয়াল লিখন শুরু করে দিলেন তালডাংরা বিধানসভা উপ নির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ফাল্গুনী সিংহবাবু।জঙ্গলমহলের সারেঙ্গার গড়গড়্যা সুভাষ হাইস্কুলের শিক্ষক এবং সিমলাপাল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ফাল্গুনী বাবু স্থানীয় প্রার্থী হিসেবে টিকিট পাওয়ায় বেজায় খুশী তার অনুগামীরাওদীর্ঘ দিন ধরে জঙ্গলমহলে রাজনীতি করছেন তিনি।তবে,আরজি কর কান্ডের আবহে এবারের উপ নির্বাচনে রাজ্যের শাসক দলের হয়ে প্রার্থী হয়েছেন তিনি।তাই এই ভোটের লড়াইয়ে আরজি কর ইস্যুতে তাকে কি বেগ পেতে হবে?

সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে ফাল্গুনী বাবু সাফ জানান,আরজি করের ঘটনা অতি দুর্ভাগ্যজনক। তবে,এই ইস্যু তালডাংরার উপ নির্বাচনে কোন প্রভাব ফেলবে না।বরং লোকসভার তুলনায় তৃণমূল কংগ্রেসের জয়ের মার্জিন আরো বাড়বে। তিনি বলেন কে,প্রতিপক্ষ তা নিয়েও কিছু ভাবছেন না তিনি,বরং এই আসনে জয় নিয়ে তার কোন সংশয় নেই।এই আসন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেওয়া কেবল সময়ের অপেক্ষা!যদিও,বিরোধী শিবির এবার আরজি কর ইস্যু, রাজ্যের আইন শৃঙ্খলা, মহিলা সুরক্ষাদে,রাজ্যের বেহাল অর্থনৈতিক অবস্থা এসবকে ইস্যু করে জোর টক্কর দেওয়ার জন্য কোমর বাঁধছেন।

বিজেপি এখানে মহিলা প্রার্থী দিয়ে তৃণমূল কংগ্রেসের মহিলা ভোট ব্যাংকে ভাঙ্গনের কৌশল নিয়েছে।এদিকে,বামেরাও তাদের এক সময়ের দুর্জয় ঘাঁটি তালডাংরার জমি পুন: দখলের জন্য মরিয়া।এই আবহে তৃণমূল কংগ্রেসের লড়াই কতটা কঠিন হয়? তার অঙ্ক কষাও শুরু হয়ে গেছে জেলার রাজনৈতিক বোদ্ধাদের মধ্যে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story